Huawei য়ের এই নতুন ফোনে 40 মেগাপিক্সালের ক্যামেরা থাকবে

Huawei য়ের এই নতুন ফোনে 40 মেগাপিক্সালের ক্যামেরা থাকবে
HIGHLIGHTS

রিপোর্ট অনুসারে Huawei P20 Pro ফোনটির ক্যামেরাতে স্লো মোশানের ফিচারও দেওয়া হতে পারে, এই ফোনের ক্যামেরার মাধ্যমে ইউজার্সরা 720 P তে স্লো মোশান ভিডিও বানাতে পারবেন

Huawei 27 মার্চ তাদের Huawei P20 সিরিজ নিয়ে আসতে পারে যার মধ্যে কোম্পানির P20 Pro স্মার্টফোনটি লঞ্চ করা হবে। আগের কিছু রিপোর্ট অনুসারে এই ডিভাইসে তিনটি রেয়ার ক্যামেরা থাকবে। 

এই ডিভাইসটির প্রথম ক্যামেরা 40 মেগাপিক্সালের মনোক্রোম সেন্সারের সঙ্গে থাকবে আর এই ডিভাইসে 8 মেগাপিক্সালের টেলিফটো সেন্সার আর 20 মেগাপিক্সালের মনোক্রোম সেন্সার ক্যামেরাও থাকবে।

আর এছাড়া এই ডিভাইসটিতে 6 GB র‍্যাম থাকতে পারে আর এটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিওতে কাজ করবে।

রিপোর্ট অনুসারে Huawei P20 Pro য়ের ক্যামেরা ক্যামেরাতে স্লো মোশানের ফিচারও দেওয়া হতে পারে। এই ফোনের ক্যামেরার মাধ্যমে ইউজার্সরা 720 P তে স্লো মোশান ভিডিও বানাতে পারবেন। Amazon Samsung Carnivalঃ এই জিনিস গুলির ওপর আজকে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

এই ফোনটির সামনের দিকে 24 মেগাপিক্সালের ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হতে পারে। এই ডিভাইসটিতে 6.1 ইঞ্চির ডিসপ্লে থাকবে যার রেজিলিউশান 1080×2240 পিক্সাল হবে। Huawei P20 Proয়ের সঙ্গে 27 মার্চ কোম্পানি Huawei P20 আর Huawei P20 Lite স্মার্টফোন দুটি লঞ্চ করতে পারে।

সম্প্রতি Quandt য়ের টুইট অনুসারে এই ডিভাইসের ইউরোপের দামের বিষয়ে জানা গেছে। Roland Quandt য়ের একটি টুইটে বলা হয়েছে যে Huawei P20তে 5.8 ইঞ্চির ডিসপ্লে থাকবে যা ইউরোপে 4GB র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে লঞ্চ হবে আর এই ডিভাইসের দাম হবে €679। Huawei P20 Pro ডিভাইসটিতে 6.1 ইঞ্চির ডিসপ্লে থাকবে আর এই ডিভাইসে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ থাকবে আর ইউরোপে এর দাম হবে €899।

ইউরোপে এই ডিভাইস গুলির দুটি ভেরিয়েন্ট লঞ্চ করা হবে কিন্তু অন্য জায়গায় এই ডিভাইসের আরও একটি ভেরিয়েন্ট থাকবে যেমন চিনে P20 ডিভাইসের অন্য স্টোরেজ ভেরিয়েন্টও থাকতে পারে। 

Via

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo