HUAWEI MATE 30 LITE ফোনটির লাইভ ইমেজ দেখা গেছে

Updated on 24-Jul-2019
HIGHLIGHTS

ওয়েবোতে লাইভ ইমেজ দেখা গেছে

লঞ্চ ডেট জানা জায়নি

হুয়াওয়ে কিছু দিন আগে বলেছিল যে কিছু স্মার্টফোন কোম্পানি আলাদা নামে আলাদা বাজারে লঞ্চ করবে। আর এবার  Huawei Mate 30 Lite  ফোনটি চিনে Nova 5i Pro নামে লঞ্চ করার বিষয়ে জানা গেছে। আর এর আগে গত এক সপ্তাহে ডিভাইসটি রেগুলেটারি সাইট TENAA তে দেখা গেছিল আর Huawei Mate 30 Lite ফোনটির লাইভ ইমেজ অনলাইনে দেখা গেছে। চিনের টিপস্টার Wang Fenjin তাদের Weibo প্রোফাইলে ফোনের হাফড কুকের বিষয়ে পোস্ট করেন।

আর এর আগের গুজবে বলা হয়েছিল যে এই ফোনে 6.26 ইঞ্চির পাঞ্চ হোল ডিসপ্লে থাকতে পারে। আর এই ফোনের ব্যাকে আপনারা কোয়াড ক্যামেরা সেটআপ পেতে পারেন। আর এই ফোনে আপনারা ইমেজ প্যানেলে মেটা 20 সিরিজের অন্য ফিচার্স দেখতে পারেবন। আর এই ফোনের চারটি ক্যামেরার একটি 48MP প্রাইমারি ক্যামেরা, 8MP, 2MP আর 2MP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে ছোট LED ফ্ল্যাশ আছে। আর এই ফোনের ফ্রন্টে একটি 32MP র পাঞ্চ হোল ক্যামেরা থাকতে পারে।

এও হতে পারে যে হুয়াওইয়ে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের বদলে এক্সটার্নাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে আর এই ফোনে লাইভ ইমেজ কোয়াড ক্যামেরা সেটআপের সঙ্গে ফিঙ্গারপ্রিন্ট সেনার দেখা গেছিল। Mate 30 Lite ফোনে লেটেস্ট কিরিন 810 চিপসেট, 8GB র‍্যাম আর 256GB স্টোরেজের সঙ্গে আসতে পারে আর এই ফোনে 3900mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

সফটোয়্যারের ক্ষেত্রে Mate 30 Lite আর Nova 5i Pro ফোনে একটু পার্থক্য দেখা যেতে পারে তবে হার্ডওয়্যারের ক্ষেত্রে এই ফোনে ডিভাইসে একই রকমের জিনিস থাকবে। এই ফোনের রিলিজ ডেট এখনও জানা জায়নি। তবে চিনের রিপোর্ট অনুসারে Nova 5i Pro  সামনের মাসে লঞ্চ করা হতে পারে। Mate 30 Lite ফোনটি এই বছরের সেপ্টেম্বর মাসে লঞ্চ করা হতে পারে।

Connect On :