Huawei Mate 20 Pro স্মার্টফোনটিতে একটি কার্ভড OLED স্ক্রিন, ইন- ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবেঃ একটি রিপোর্ট

Updated on 18-Jul-2018
HIGHLIGHTS

কথিত ভাবে সামনে এসেছে যে Huawei Mate 20 Pro স্মার্টফোনটি ফাস্ট চার্জিং প্রযুক্তি যুক্ত হবে আর একে OnePlus 6 য়ের ড্যাশ চার্জিং প্রযুক্তির থেকে বেশি দ্রুত বলা যায়

এটা আর এখন লুকানো নেই যে Huawei তাদের নতুন জেনারেশানের স্মার্টফোন (Mate) র ওপর কাজ করছে। আর এখন সম্প্রতি ফাইল হয়েছে যে এটি একটি পেটেন্ট Huawei Mate 20 লাইনআপ করা হবে। আর এটি গত বছরের Huawei Mate 10 সিরিজের নতুন ভার্সান হবে। আর নতুন রিপোর্ট থেকে Huawei Mate ২০ স্মার্টফোনের কিছু ফিচার্স আপনারা পাবেন।

আমরা যদি গত বছরের এই ডিভাইসের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে Huawei Mate 10 স্মার্টফোনটি কোম্পানির তরফে একটি LCD স্ক্রিনের সঙ্গে লঞ্চ করা হয়েছিল, আর এছাড়া Huawei Mate 10 Pro স্মার্টফোনটিতে একটি AMOLED ডিসপ্লে দেওয়া হেয়ছিল/ আর একটি রাশিয়ান ওয়েবসাইটে hi-tech-mail.ru য়ের মাধ্যমে এটা জানা গছে যে Huawei Mate 20 Pro স্মার্টফোনটি একটি কার্ভড OLED প্যানেলের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই ডিসপ্লে আগের বছ্রের Huawei Mate RS PRosche Design যুক্ত স্মার্টফোনে দেখা গেছে।

এই রিপোর্ট থেকে এও জানা গেছে যে এই ডিভাইসে OLED কার্ভড স্ক্রিনের সঙ্গে একটি ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার থাকবে। আর যদি তাই হয় তবে কোম্পানির তরফে লঞ্চ করা এটি প্রথম ডিভাইস হবে যা এই প্রযুক্তির সঙ্গে আসবে।

এর আগের একটি রিপোর্ট অনুসারেই কিছুটা এই রকমের খবর পাওয়া গেছে। BOE এখন সম্প্রতি OLED প্যানেলের জন্য Huawei র সঙ্গে এক করেছে Huawei র বিষয়ে আমরা জানি যে এটি বিশ্বের তৃতীয় বৃহত্তম স্মার্টফবন তৈরির কোম্পানি। আর এই দুজনের চুক্তিতে এটা মনে হচ্ছে যে এটি একটি অসাধারন স্মার্টফোন হবে যা আমরা Huawei Mate 20 Pro নামে আমাদের কাছে আসতে পারে।

আর এই ডিভাইসটিকে নিয়ে এর আগে অনেক কিছু সামনে সেছে আর এবার এই ডিভাইসটিকে নিয়ে আরও অনেক কিছু সামনে আসতে পারে। আগের লিকের বিষয়ে যদি কথা বলি তবে এর মাধ্যেম এই ফোনের একটি 6.9 ইঞ্চির স্যামসং OLED ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হবে। আর এবার আমরা অন্য কিছু দেখতে পেয়েছি।

নোট; ফিচার্ড ইমেজটি কাল্পনিক।

 

Connect On :