Huawei র CEO তাদের আপকামিং ফোন P30 Pro র এই স্পেশাল ফিচারটি সুনিশ্চিত করেছে

Updated on 21-Feb-2019
HIGHLIGHTS

স্মার্টফোন কোম্পানি হুয়াওয়ের CEO নিশ্চিত করেছেন যে কোপম্পানি তাদের আপকামিং ফবন Huawei P30 Pro কোয়াড ক্যামেরা সঙ্গে আনবে, এই বিষয়ে অফিসিয়ালি Weibo তে বলা হয়েছে সেখানে ব্লার ওয়াটারমার্কের সঙ্গে এই ফোনটির দিকে ইঙ্গিত দিচ্ছে

হাইলাইট

  • Huawei P30 Pro ফোনটির ব্যাকে কোয়াড ক্যামেরা থাকতে পারে
  • Huawei র CEO একটি ছবির মাধ্যমে এই বিষয়ে জানিয়েছেন

 

Huawei র আপকামিং ফোন P30 Pro ফোনটির ব্যাকে আপনারা কোয়াড ক্যামেরা পাবেন আর এই বিষয়ে Huawei Consumer Business Group য়ের CEO Richard YU করেছেন। আর CEO এই বিষয়ে জানিয়েছেন যে ক্যামেরা স্যাম্পেল দিয়েছেন। অফিসিয়ালি ল্যান্টার্ন ফেস্টিভালে হওয়া চাঁদের ছবি তুলে তা অফিসিয়াল Weibo র সাইটে পোস্ট করেছেন। তবে এই ছবি খুব বেশি ব্লার ওয়াটারমার্কের সঙ্গে দেওয়া হয়েছে আর এ থেকে অনুমান করা হচ্ছে যে এটি Huawei র পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন হবে।

আর সেখানে কোন ব্লার করা টেক্সট দেখে এই ছবি P30 Pro ফোন থেকে তোলা হয়েছে যা কোয়াড ক্যামেরা যুক্ত। আর এর সঙ্গে এই ফোনটির মতন অন্য কোন হুয়াওয়ে ফোন নেই যা কোয়াড ক্যামেরার সঙ্গে এসেছে। আপনাদের বলে রাখি যে “Quad” শব্দ বুঝে টেক্সট ছাড়া এটি সহজে করা হায়। আর এর সঙ্গে ওয়াটার মার্ক থেকে জানা গেছে যে Huawei তাদের P30 Pro ফোনটি লাইকা অপটিক্সের সঙ্গে আনছে।

সম্প্রতি ফোনের কেস রেন্ডারে Spigen নিয়ে এসেছিল যেখানে P30 ফোনের টপ মোস্ট ভেরিয়েন্ট ফিচার্সের বিষয়ে জানা গেছে আর এটি P30 Pro হতে পারে। আর এর সঙ্গে এই ফোনের ব্যাকে 4টি ক্যামেরা দেওয়া হতে পারে। আর এর সঙ্গে OnLEaks শেয়ার করার রেন্ডার থেকে এই বিষয়ে জানা গেছে। আর এই সময়ে Samsung Galaxy A9(2018) ফোনের ব্যাকে 4টি ক্যামেরা আছে। আর এর সঙ্গে ভিডিও দেখে জানা এগছে এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্টের সঙ্গে 3.5mm হেডফোন জ্যাক আছে।

Huawei P30 সিরিজের Kirin 980 SoC যুক্ত। আর এই ফোনে বেজেল লেস ডিসপ্লে আছে যার টপে ওয়াটার ড্রপ নচ দেওয়া হতে পারে। আর এই সঙ্গে এই ফোন 6GB/8GB র‍্যাম আর 128GB/256GB/512GB ভেরিয়েন্টে আসবে। আর বেশ কিছু লিকের ভিত্তিতে এর অফিসিয়াল ভিডিও অনুসারে 6.1 ইঞ্চির QHD OLED ডিসপ্লের সঙ্গে 19:5:9 অ্যাস্পেক্ট রেশিও থাকতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :