ভারতে ফিরে আসতে পারে HTC, লঞ্চ করতে পারে তাদের ডিসায়ার 19+ স্মার্টফোন

ভারতে ফিরে আসতে পারে HTC, লঞ্চ করতে পারে তাদের ডিসায়ার 19+ স্মার্টফোন
HIGHLIGHTS

ভারতে আসতে চলেছে HTC

কোম্পানি তাদের ফোন ডিসায়ার 19+ লঞ্চ করতে পারে

মনে করা হচ্ছে যে HTC ভারতে ফিরে আসতে পারে, ভারতে হয়ত কোম্পানি এবার তাদের নতুন ফোন লঞ্চ করতে পারে। আর এই ফোনের বিষয়ে কিছু জানা না গেলেও মনে করা হচ্ছে যা কোম্পানি ভারতে ফিরে আসতে পারে। আর এই বিষয়ে একটি টুইটের মাধ্যমে জানা গেছে।

আর মনে হচ্ছে যে ভারতে একটি নতুন ফোন হিসাবে কোম্পানি জুন মাসে তাদের ফোন তাইওয়ানে লঞ্চ করেছে, HTC Desire 19+ফোনটি লঞ্চ করা হতে পারে। আর গত বছর জুন আমসে কোম্পানি তাদের Desire 12 আর Desire 12+ লঞ্চ করেছিল। আর এর পরে কোম্পানি ফোন লঞ্চ করা বন্ধ করে দেয়। আর একটি টিজার থেকে জানা যায় যে এই ফোনে আপনারা একটি ওয়াটার ড্রপ নচ পাবেন আর এরকমটাই সম্প্রতি লঞ্চ হওয় HTC Desire 19+ য়ে দেখা গেছে। আর ভারতে এই ফোনটির দামের বিষয়ে এখনও কিছু জানা জায়নি।

HTC Desire 19+ ফোনটির সম্ভাব্য ভারতীয় দাম

আপনাদের জানিয়ে রাখি যে এই ফোনটি এখন তাইওয়ানে পাওয়া যায় আর এই ফোনটি সেখানে U19e ফোনের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এর দাম সেখানে TWD 9,900 মানে 22,400 টাকা। আর এই ফোনের এই দামে এর 4GB র‍্যাম আর 64GB মডেলের আর এর সঙ্গে এই ফোনের 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম TWD 10,990 মানে 24,900টাকা। আর এই ফোনের দুটি ভেরিয়েন্ট স্টার ইন্ডিগো আর জ্যাস্মিন হোয়াইট কালারে পাওয়া যাবে।

HTC Desire 19+ ফোনের দাম

এই ফোনটি ডুয়াল ন্যানো সিম সাপোর্ট করে আর এই ফোনটি অ্যান্ড্রয়েড পাই সাপোর্ট যুক্ত। আর এই ফোনে আপনারা একটি 6.2 ইঞ্চর HD+ ডিসপ্লে পাবেন আর এই ফোনে এর সঙ্গে আপনারা মিডিয়াটেক হেলিও P35 প্রসেসার আর 6GB র‍্যাম পাবেন।

আর এই ফোনে ছবি তোলার জন্য আপনারা ট্রিপেল ক্যামেরা সেটআপ পাবেন আর এই ফোনে একটি 13MP র প্রাইমারি ক্যামেরা আছে আর সঙ্গে আছে একটি 8MP র সেকেন্ডারি ক্যামেরা আর ডেপথ সেন্সার হিসাবে একটি 5MP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনের ফ্রন্টে একটি 16MP র ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে আপনারা 3850mAh য়ের ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo