HTC র পরবর্তী মিড রেঞ্জ মোবাইল ফোন এই অসাধারন স্পেশালিটির সঙ্গে লঞ্চ করা হতে পারে

HTC র পরবর্তী মিড রেঞ্জ মোবাইল ফোন এই অসাধারন স্পেশালিটির সঙ্গে লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

জানা গেছে যে HTC র পরবর্তী মিড রেঞ্জ ফোন কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 435 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হতে পারে

আমারা জানি যে HTC বিশ্বের একটি বড় মোবাইল ফোন তৈরির কোম্পানি আর বিগত কিছু সময় থেকে তাইওয়ানের OEM নিজদের বাজারে টিকিয়ে রাখতে খুব একটা সফল হয়নি। আর এবার নিজদের কিছু নতুন ডিভাইস লঞ্চ করে আর গুগলের স্মার্টফোনের ডিজাইন করে এই কোম্পানিটি আলোচনায় থেকেছে। আর এবার এই কোম্পানি কিছু অসাধারন অ্যান্ড্রয়েড মোবাইল ফোন নিয়ে এসে নিজদের বাজারে টিকিয়ে রাখতে চাইছে।

আর জানা গেছে যে কোম্পানি এবার তাদের একটি মিড রেঞ্জ মোবাইল ফোনের ওপরে কাজ করছে আর এই ডিভাইসটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 435 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই খবর সবার আগে ব্লুটুথ SIG ওয়েবসাইটে দেখা গেছে। আর এবার এটা খেয়াল করতে হবে এজ এটি একটি দু’বছরের পুরনো প্রসেসার আর এবার বাজেট ফোনে এই প্রসেসার দেওয়া হয়। Relame C1 ফোনটিই এই প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হয়েছিল।

HTC জুন মাসে ভারতে তাদের HTC Desire 12 আর HTC Desire 12+ মোবাইল ফোন লচন করেছিল। আর এখানে বলে রাখি যে এই দুটি ফোনের দাম যথাক্রমে 15,800 টাকা আর 19,790 টাকা।

এই ডিভাইসটি অ্যাক্লিক গ্লাস রেয়ায়রের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর HTC ডিজায়ার 12 প্লাস ফোনে ডুয়াল ক্যামেরা আর একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে। আর সেখানে ডিজায়ার 12 ফোনে একটি ক্যামেরা আছে। আর এই ফোনের ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়। আর স্পেক্স যদি দেখা হয় তবে দেখা যাবে যে HTC ডিজারা 12 ফোনে 5.5 ইঞ্চির HD+ IPS LCD ডিসপ্লে 18:9 অ্যাস্পেক্ট রেশিও সঙ্গে আর মিডিয়াটেক MT 6739 SoC যুক্ত।

আর এই ফোনটির ভেরিয়েন্ট 2GB/16Gb আর  অন্যটি 3GB/32Gb । আর এই ফোনটির 3GB র‍্যাম ভেরিয়েন্টই ভারতে পাওয়া যায়। আর এই ফোনটিতে রেয়ারে একটি 13 মেগাপিক্সালের আর ফ্রন্টে একটি 5 মেগাপিক্সালের সেন্সার আছে। আর এটি ডুয়াল সিম সাপোর্ট করে আর এটি 3.5mm হেডফোন জ্যাক যুক্ত। আর এটি মাইক্রো USB 2.0 পোর্ট যুক্ত।

HTC ডিজায়ার 12 প্লাস ফোনটি বড়। এই ফোনে 6ইঞ্চির HD+IPSLCD ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:9।আ র এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450 ISO আছে আর এটি 3GB/32GB অপশানে পাওয়া যায় আর এটি 2TB পর্যন্ত এক্সপেন্ড করা সম্ভব। আর এই ফোনে 13MP+2MP ডুয়াল রেয়ার ক্যামেরা আর ফ্রন্টে একটি 8MP র ক্যামেরা আছে। আর এই ফোনে একটি 2965mAH য়ের ব্যাটারি আছে। আর এটি অ্যান্ড্রয়েড 8.0 ওরিও নির্ভর।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo