HTC U12 স্মার্টফোনটি 4K বেজেল-লেস ডিজাইন আর ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে অনলাইনে দেখা গেছে

HTC U12 স্মার্টফোনটি 4K বেজেল-লেস ডিজাইন আর ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে অনলাইনে দেখা গেছে
HIGHLIGHTS

রিপোর্ট অনুসারে HTC U12 সম্পূর্ণ গ্লাস বিল্ড স্মার্টফোন হবে যাতে 3.5mm অডিও জ্যাক থাকবেনা, এই স্মার্টফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে

HTC’র যে পরবর্তী ফ্ল্যাগশিপ ফোনটি অনলাইনে দেখা গেছে তা  GizmoChina এর রিপোর্ট অনুসারে HTC U12 হবে আর এটি  4K ডিসপ্লের সঙ্গে আসবে আর এটি Apple iPhone X এর মতন বেজেল লেস ডিজাইন অফার করবে। এই স্মার্টফোনটি সম্পূর্ণ ভাবে গ্লাস বডি অফার করতে পারে যা ওয়ারলেস চার্জিং ইনেবেল্ড হবে। এও বলা হচ্ছে যে কোম্পানি এই ফোনটিতে 3.5mm এর অডিও জ্যাক রাখবেনা। তবে নতুন ফোনটি রেয়ার ক্যামেরা সেটআপের সঙ্গে আসবে যা কোম্পানির বর্তমান ভার্শানের ফ্ল্যাগশিপ স্মার্টফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ যুক্ত নয়।

HTC U11 স্মার্টফোনটি নভেম্বরে HTC U11 Plus এর সঙ্গে আনা হয়েছিল। HTC U11 Plus কোম্পানির প্রথম স্মার্টফোনটি প্রথম পাতলা বেজেলের স্মার্টফোন যাতে 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে অফার করে। এই ডিভাইসটি 6 ইঞ্চির IPS LCD ডিসপ্লে যুক্ত যা QHD+ 2880 x 1440 পিক্সাল রেজিলিউশান যুক্ত।

HTC U11 Plus   স্মার্টফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 চিপসেট, 4GB বা 6GB র‍্যাম আর 64GB বা 128GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত। এই ডিভাইসে একটি 12MP’র আল্ট্রাপিক্সাল ৩ রেয়ার ক্যামেরা আচঝে যার অ্যাপার্চার f/1.7 আর ডুয়াল পিক্সাল অটোফোকাস যুক্ত এটি ফ্রন্টে 8MP’র ফ্রন্ট ক্যামেরা যুক্ত।

HTC U11+ অ্যান্ড্রয়েড 8.0 তে চলে আর এটি এজ সেন্সার সাপোর্ট করে। এই স্মার্টফোনটিতে 3930mAh  এর ব্যাটারি আছে। আর এটি IP68 ওয়াটার আর ডাস্ট রেজিস্টেন্স যুক্ত।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo