HTC U12 স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসারের সঙ্গে নতুন হোয়াইট ম্যাট ভেরিয়েন্টে লঞ্চ হতে পারে

Updated on 08-Mar-2018
HIGHLIGHTS

পরবর্তী HTC ফ্ল্যাগশিপ স্মার্টফোনের ডিজাইন এর আগের ফোনের মতন হতে পারে, কিন্তু এটি নতুন ন্যাট হোয়াইট কালার ভেরিয়েন্টে লঞ্চ হতে পারে

এইচটিসি 2018 সালের জন্য নিজেদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন HTC U12 য়ের বিষয়ে কিছু জানায়নি, গুজবেই এই ফোনটির বিষয়ে জানা যাচ্ছে। HTC সোর্স অনুসারে HTC U12 স্মার্টফোনটিতে বেশিরভাগ ডিজাইন তার আগের ফোনের মতনই হবে। আন্তর্জাতিক মহিলা দিবস উপলক্ষে ফ্লিপকার্ট নিয়ে এল কিছু অসাধারন অফার

এও বলা হচ্ছে যে এতে রেয়ারে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে। আর এছাড়া এটি একটি নতুন মেট হোয়াইট ফিনিশে লঞ্চ করা হতে পারে। 

HTC U12 ফোনটির প্রায় সম্পূর্ণ স্পেসিফিকেশানের বিষয়ে ডেভলাপার LlabTooFerয়ের টুইটে বলা হয়েছে। এই টুইট অনুসারে এই স্মার্টফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 আই ওসি থাকতে পারে আর এটি 6GB র‍্যাম আর 256GB স্টোরেজের সঙ্গে দেওয়া হতে পারে। এতে 5.99ইঞ্চির QHD + ডিসপ্লে দেওয়া হতে পারে আর এটি অ্যান্ড্রয়েড 8.0 Oreo আউট অফ দি বক্স নির্ভর HTC এজ সেন্সার UI 2.0তে চলতে পারে।

এই স্মার্টফোনটিতে 12MP + 16MP’র (সোনি আইএমএক্স 3xx) ডুয়াল ক্যামেরা সেটআপ থাকতে পারে। আর এতে 8MP’র ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে।

অনুমান করা হচ্ছে যে এটি IP68 সার্টিফায়েড হবে আর এতে 3420mAh য়ের ব্যাটারি থাকতে। এও বলা হচ্ছে যে এটিতে HTC U12 ডুয়াল আর সিঙ্গেল সিম ভেরিয়েন্ট থাকতে পারে। আর এর সঙ্গে এতে ফেস আনলক ফিচার আর এজ সেন্স 2.0 ফিচারও থাকতে পারে। গত বছরের HTC U11 য়ের মতন আশা করা হচ্ছে যে কোম্পানি U12 ফোনটিকে এই বছরের এপ্রিল মাসে লঞ্চ করতে পারে।

Connect On :