HTC U12 ফোনটিকে নিয়ে একটি নতুন লিক সামনে এল, ডুয়াল হরাইজেন্টাল ক্যামেরা থাকতে পারে ফোনটিতে

HTC U12 ফোনটিকে নিয়ে একটি নতুন লিক সামনে এল, ডুয়াল হরাইজেন্টাল ক্যামেরা থাকতে পারে ফোনটিতে
HIGHLIGHTS

iPhone X য়ের মতন নচ ডিজাইনের সঙ্গে HTC U12 স্মার্টফোনটি লঞ্চ হবে না

এখন প্রায় প্রতিদিনই কোন না কোন মোবাইল কোম্পানির কোন না কোন নতুন ফোনের বিষয়ে বিভিন্ন লিক সামনে এসে চলেছে। আর এর মধ্যে এখন এমন খবরই বেশি থাকে যা বলে যে এটি নচ ডিজাইন যুক্ত হবে। আর আমরা সম্প্রতি জেনেছি যে OnePlus 6 স্মার্টফোনটিও এই ফিচার যুক্ত হতে পারে। আর এখন একটি নতুন খবর জানা গেছে HTC’র একটি আগামী স্মার্টফোন নিয়ে যাতে বলা হয়েছে যে এই স্মার্টফোনটিতে এরকম ডিজাইন থাকবে না।

নতুন এই লিক অনুসারে HTC U12 স্মার্টফোনটিতে এই ফিচার থাকবে না, কোম্পানি তাদের চিরন্তন ডিজাইনের সঙ্গেই এই স্মার্টফোনটি লঞ্চ করবে। আর এই স্মার্টফোনটি একটি বেজেল-লেস ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হবে, আর এই স্মার্টফোনটিতে iPhone X য়ের মতন কোন নচ থাকবে না।

Paytm Deal of the Day: এই স্মার্টফোন গুলির অসাধারন অফার পাওয়া যাচ্ছে

যদি সত্যি এরকম হয় তবে এই স্মার্টফোনটি iPhone Xয়ের ক্যাটাগরিতে একটি নতুন খবর হবে। আর এছাড়া আমরা U11 Plus স্মার্টফোনটিতেও এরকম দেখেছিলাম। এই ডিভাইসটি গ্লাস ব্যাকের। তবে এত কিছু স্বত্তেও এই দুটি স্মার্টফোনের মধ্যে অনেক পার্থক্য থাকবে। আপনারা ছবিতে দেখতে পাচ্ছেন যে এর ব্যাকে একটি ডুয়াল ক্যামেরা সেটআপের বদলে এর নীচে একটি সার্কুলার ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখা যাচ্ছে।

আর এও জানা গেছে যে এই স্মার্টফোনটির ডিসপ্লেতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবেনা। আর সম্প্রতি Vivo X21 UD আর Huawei Mate RS ফোন গুলিতেও এভাবেই ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখা গেছে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে HTC U12 স্মার্টফোনটিতে একটি 5.5-ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে, এই ডিসপ্লেটি কোয়াড HD+ 1440 পিক্সাল রেজিলিউশান যুক্ত হতে পারে। 

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন
আমাদের Instragramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এছাড়া এতে একটি অক্টা-কোর স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার আর 8GB র‍্যামের সঙ্গে 128GB’র ইন্টারনাল স্টোরেজও পাওয়া যেতে পারে। ফোনটিতে ডুয়াল ক্যামেরা থাকতে পারে যা 16+12 মেগাপিক্সালের হওয়ার সম্ভাবনা আছে। আর এছাড়া সেলফি নেওয়ার জন্য ফোনটিতে একটি ডুয়াল ক্যামেরা থাকতে পারে যা 12+8-মেগাপিক্সালের হওয়ার সম্ভাবনা আছে।

সোর্সঃ

Digit.in
Logo
Digit.in
Logo