HTC U আল্ট্রা, U প্লে ভারতে হল লঞ্চ, জানুন কি আছে বিশেষ ফিচর্স..

Updated on 22-Feb-2017
HIGHLIGHTS

HTC U আল্ট্রা ফোনের দাম 59,990 টাকা এবং HTC U প্লে এর দাম 39,990 টাকা রাখা হয়েছে.

HTC ইন্ডিয়া ভারতে তার ফ্লাগশিপ ডিভাইস U আল্ট্রা কে লঞ্চ করেছে. যার দাম 59,990 টাকা রাখা হয়. এই স্মার্টফোন কে 6 মার্চ থেকে নীল, কালো, গোলাপী এবং সাদা রঙের সঙ্গে পাওয়া যাবে. এছাড়া কোম্পানি HTC U প্লে স্মার্টফোন কে ও লঞ্চ করে. এটি একটি মিড-রেঞ্জ স্মার্টফোন এবং তার দাম 39,990 টাকা রাখা হয়. এটা মধ্য মার্চ থেকে নীল কালো, গোলাপী এবং সাদা রঙে বিক্রয়ের জন্য উপলব্ধ করা হবে.

HTC U আল্ট্রা এবং U প্লে এর সবচেয় বিশেষ ফিচর, সেন্স কম্প্যানিয়ন বৈশিষ্ট্য, এই ফিচর ব্যবহারকারীদের অভ্যাসের লক্ষ্য করে এবং তারপর ব্যবহারকারী সাহায্য করে. HTC U আল্ট্রা ডিসপ্লে উপর ব্যবহারকারী দের জন্য গুরুত্বপূর্ণ জিনিস সূচিত করে.

আরও দেখুন : স্যামসাং গিয়ার S3 ফ্রন্টিয়ার Tizen অপারেটিং সিস্টেম বিদ্যমান রয়েছে..

যদি HTC U আলট্রা স্মার্টফোনের স্পেকসে নজর দেওয়া যাক, ফোনে রয়েছে 5.7 ইঞ্চি সুপার LCD QHD ডিসপ্লে. এই ডিসপ্লের রেজুলেশন 1440×2560 পিক্সেল. ফোনে 2 ইঞ্চি সেকেন্ডারি ডিসপ্লে ও উপস্থিত রয়েছে. এই ডিসপ্লের রেজুলেশন 1040×160 পিক্সেল. এই স্মার্টফোন দুটি ভেরিয়েন্টে 64GB এবং 128GB মধ্যে পাওয়া যাবে.

এছাড়া বলে দি যে, এইটা 2.15GHz কোয়াড-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন 821 প্রসেসর এবং 4GB র্যাম উপস্থিত রয়েছে. এই স্মার্টফোন 12-আল্ট্রা পিক্সেল রিয়ার ক্যামেরা এবং 16 মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা দিয়ে সজ্জিত করা. এটা একটি 3000mAh ব্যাটারি সঙ্গে আসে. ফোনে কুইক চার্জ 3.0 ফিচর উপস্থিত রয়েছে.

যদি HTC প্লে স্মার্টফোনের স্পেকসে নজর দেওয়া যায়, ফোনে একটি 5.2 ইঞ্চি ফুল HD ডিসপ্লে বিদ্যমান রয়েছে. ফোনে 3GB র্যাম এর সঙ্গে 32GB অভ্যন্তরীণ স্টোরেজ উপলব্ধ রয়েছে. তবে এর 4GB র্যাম ভেরিয়েন্ট এর সঙ্গে 64GB স্টোরেজ উপস্থিত রয়েছে. এটা অক্টা-কোর মিডিয়াটেক Helio P10 প্রসেসর দিয়ে সজ্জিত করা. ফোনে একটি 16 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা. ফোনে 2500mAh ব্যাটারি দেওয়া.

আরও দেখুন : HTC U আল্ট্রা ভারতীয় স্মার্টফোন বাজারে 21 ফেব্রুয়ারি হবে লঞ্চ

আরও দেখুন : ৩১ মার্চ ২০১৭ নয়, এবার ২০১৮ পর্যন্ত ফ্রি জিও! সঙ্গে রয়েছে আরও অনেক কিছু অফার…

 

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :