HTC U12+ স্মার্টফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845চিপসেটের সঙ্গে 23মে লঞ্চ করা হতে পারে

HTC U12+ স্মার্টফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845চিপসেটের সঙ্গে 23মে লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

এই মাসে Honor 10, Oneplus 6 স্মার্টফোনের সঙ্গে HTCU12+ ডিভাইসের সঙ্গে লঞ্চ হতে পারে

মে মাসে অনেক বড় বড় ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করা হয়, আর এর মধ্যে কিছু লঞ্চ হয়ে গেছে আর কিছু লঞ্চ হতে চলেছে। আর সম্প্রতি LG তাঁদের নিজেদের Lg G7 ThinQ ডিভাস লঞ্চ করে দিয়েছে। আর এছারা OnePlus আর Honor তাদের নিজেদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন এই মাসে লঞ্চ করতে পারে। আর আপনাদের এও বলে রাখি যে এই লিস্টে HTC ও আছে। আর OnePlus তাদের হনার 15 আর 16 লঞ্চ করবে।

আর এই দুটি স্মার্টফোনের পরে HTC তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ডিভাইস HTC U12+ হিসাবে লঞ্চ করবে। আর প্রায় মাস ছয়েক পরে কোম্পানি তাঁদের htc u11 + স্মার্টফোন লঞ্চ করেছিল। HTC USA য়ের টুইটার অ্যাকাউন্টে এই বিষয়ে জানিয়েছে আর এই ডিভাইসটি এই দিন চিনে লঞ্চ করা হবে।

এবার ল্যাপটপে করবে কামাল হবে কাজ দ্রুত! এই সস্তার Asus ল্যাপটপ গুলি এবার অসাধারন ডিলে পাওয়া যাচ্ছে

এই ডিভাইসটি নিয়ে ইন্টারনেটে বেশ কিছু সময় ধরে অনেক খবর সামনে এসেছে। মনে করা হচ্ছে যে এই ডিভাইসে 5.99ইঞ্চির কোয়াড HD+ ডিসপ্লে যুক্ত হবে আর এর রেজিলিউশান 28890×1440 পিক্সাল হবে। আর এই ডিভাইস 18:9 অ্যাস্পকেট রেশিওর সঙ্গে লঞ্চ করা হতে পারে। এই ডিভাইসে আপনারা নচ ডিজাইন থাকবেনা।

ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন  845 মোবাইল প্ল্যাটফর্মের সঙ্গে লঞ্চ করা হবে, আর এছাড়া এতে একটি 6GB র‍্যাম আর 256GB স্টোরেজ যুক্ত হবে। আর এই ফোনে একটি 16+12মেগাপিক্সলাএর ক্যামেরার কম্বো থাকবে। আর এছাড়া এতে একটি 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা আছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

ফোনের স্টোরে বাড়ানোর জন্য এই ফোনে মাইক্রো এসডি কার্ড দেওয়া হয়েছে। আর এছাড়া HTC এরকম ডিভাইসটিতে 3,420mAhয়ের ব্যাটারি আছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo