HTC U12 Life স্মার্টফোনটি স্ন্যাপড্র্যাগন 636 য়ের বদলে স্ন্যাপড্র্যাগন 660 র সঙ্গে লঞ্চ করা হবে

HTC U12 Life স্মার্টফোনটি স্ন্যাপড্র্যাগন 636 য়ের বদলে স্ন্যাপড্র্যাগন 660 র সঙ্গে লঞ্চ করা হবে
HIGHLIGHTS

HTC U12 Life স্মার্টফোনটিকে নিয়ে বিগত বেশ কিছু দিন ধরেই অনেক খবর সামনে আসছে, আর এবার জানা গেছে যে কোম্পানির এই ফোনটি লঞ্চ করা হবে এটি প্রথম ফোন হবে যাতে কোম্পানি স্ন্যাপড্র্যাগন 660 দেবে

বেশ কিছু সময় ধরেই HTC U12 Life স্মার্টফোনটির বিষয়ে বিভিন্ন খবর পাওয়া যাচ্ছে আর এবার এই ফোনের লঞ্চের বিষয়ে আরও কিছু খবর জানা গেছে। জানা গেছে যে এটি কোম্পানির প্রথম স্মার্টফোন হবে যা স্ন্যাপড্র্যাগন 660 র সঙ্গে লঞ্চ হতে পারে। আর এই বিষয়ে গিগবেঞ্চে HTC U 12 Life স্মার্টফোনটি 4GB র‍্যাম আর অ্যান্ড্রয়েড 8.1 Oreo র সঙ্গে লঞ্চ করা হতে পারে।

তবে এই বিষয়ে নতুন লিক এর আগের লিকের থেকে কিছুটা হলেও নতুন, আপনাদের বলে রাখি যে HTC U12 Life স্মার্টফোনটি এর গাএর লিকে বলা হয়েছিল যে এটি স্ন্যাপড্র্যাগন 636 য়ের সঙ্গে আসবে আর এবারের লিকে এর র‍্যাএম্র বিষয়ে কিছু জানা যায়নি তবে এর স্টোরেজ 64GB হবে বলা হয়েছে।

htc u12 life geekbench leak

এই ডিভাইসটি একটি লাইট ভার্সান হিসাবে লঞ্চ করা হতে পারে, আর এর ডিজাইন আর লিক আর গুজবের মাধ্যমে এর বিষয়ে জানা গেছে। আর এছাড়া আমরা যদি এর ফ্রন্টের দিকে দেখি তবে দেখা যাবে যে U12+ ফোনে আপনারা দেখতে পারবেন। আর এতে একটি 6ইঞ্চির 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত স্ক্রিন দেওয়া হয়েছে।

এই ফোনে আপনারা একটি 16+5 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা পেতে পারেন, আর এটি iPhone X য়ের মতন দেখতে হবে, আর এর সঙ্গে এতে 13 মেগাপিস্কালের ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনের ক্যামেরাতে LED ফ্ল্যাশ থাকবে। আর এই ডিভাইসটি আগামী কয়েক দিনের মধ্যে লঞ্চ করা হবে।

ভায়াঃ

 

Digit.in
Logo
Digit.in
Logo