HTC 10 স্মার্টফোনটির জন্য দেওয়া নতুন ওরিওর আপডেট আপাতত বন্ধ করা হয়েছে

Updated on 16-Jan-2018
HIGHLIGHTS

যে সমস্ত ইউজার্সরা ম্যানুয়ালি এই আপডেটটি নিতে গেছিলেন তাদের ক্ষেত্রে ব্যাটারিতে সমস্যা দেখা দিয়েছে, আর এই জন্য মনে হয় যে বিল্ড সম্পূর্ণ ভাবে প্রাইম টাইম কলের জন্য তৈরি নয়

HTC তাদের 10 স্মার্টফোনটির জন্য দেওয়া ওরিও আপডেট থামিয়ে দিয়েছে। এই আপডেটটি গত সপ্তাহে ওভার দ্যা ইয়ার এর সঙ্গে RUU এর মাধ্যমে ডাউনলোডের জন্য দেওয়া শুরু হয়েছিল। কিন্তু এবার জানা গেছে যে RUU লিঙ্ক সঠিক ভাবে কাজ করছে না আর এই রিপোর্ট থেকে জানা গেছে যে ইউজার্সরা OTA নোটিফিকেশানও পায়নি।

যে সমস্ত ইউজার্সরা ম্যানুয়ালি এই আপডেটটি নিতে গেছিলেন তাদের ক্ষেত্রে ব্যাটারিতে সমস্যা দেখা দিয়েছে, আর এই জন্য মনে হয় যে বিল্ড সম্পূর্ণ ভাবে প্রাইম টাইম কলের জন্য তৈরি নয়। এখনও এই বিষয়ে কিছু জানা যায়নি যে এই আপডেটটি আবার কবে পাওয়া যাবে।
 
এই স্মার্টফোনটির স্পেক্স কেমন তা যদি দেখা যায় তবে দেখা যাবে যে এই ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 820 প্রসেসার আছে। আর এই ডিভাইসে 5.2-ইঞ্চির কোয়াড HD সুপার LCD 5 ডিসপ্লে আছে। এই ফোনটিতে 4GB র‍্যাম আছে। আর এই স্মার্টফোনটিতে 12 মেগাপিক্সালের আল্ট্রাপিক্সাল ক্যামেরাও আছে। এই ক্যামেরাটিতে সোনির Exmor R IMX377 ইমেজ সেন্সার আছে। এই ক্যামেরাটি OIS আর লেজার-অ্যাসিস্টেন্স অটোফোকাস আর f/1.8 লেন্স যুক্ত। রেয়ার ক্যামেরাটি 4K ভিডিও রেকর্ডিং করতে পারে। এই ফোনটিতে 5 মেগাপিক্সালের ফ্রন্ট ফেসিং ক্যামেরাও দেওয়া হয়েছে।

সোর্সঃ

Connect On :