2 নভেম্বরের একটি ইভেন্টে ব্যাক সাইডে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার নিয়ে নতুন HTC ফোন লঞ্চ হবে বলে মনে করা হচ্ছে

Updated on 26-Oct-2017
HIGHLIGHTS

ইভেন্টের জন্য রিলিজ হওয়ার নতুন টিজার থেকে সংকেত পাওয়া গেছে

আগামী সপ্তাহের 2 নভেম্বর HTC একটি ইভেন্টের আয়োজন করেছে। যাতে কম করে একটি নতুন স্মার্টফোন লঞ্চ হবে বলে আশা করা যায়। লঞ্চ হওয়ার ক্ষেত্রে দুটি HTC ডিভাইস নিয়ে গুজব আছে, একটি হল সুপার হাই-এন্ড U11 প্লাস আর অন্যটি হল মিড-রেঞ্জ U11 লাইফ।

তাইওয়ানের কোম্পানি এই ইভেন্টের জন্য একটি টিজার ইমেজ রিলিজ করেছে, এতে একটি হ্যান্ডসেট দেখানো হয়েছে যাতে ইউ সিরিজের ডিজাইন ল্যাঙ্গোয়েজ আছে, কিন্তু ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আগ্র ফোন গুলির মতন না করে এই ফোনের ব্যাক সাইডে দেওয়া হয়েছে।

U11 Plus HTC’র প্রথম স্মার্টফোন হবে বলে মনে হচ্ছে যাতে খুব কম বেজেল দেখা যাবে। হয়ত এই কারনেই বায়োমেট্রিক অথিন্টিকেশান সেন্সারকে ফোনের ব্যাক সাইডে দেওয়া হয়েছে।

U11 Plus স্মার্টফোনটিতে 5.99ইঞ্চির ডিসপ্লে, স্ন্যাপড্র্যাগন 835, 6GB র‍্যাম আর 64GB বা 128GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত হবে বলে মনে হয়। এটি f/1.7 অ্যাপার্চার যুক্ত 12 MP’র প্রাইমারি ক্যামেরা আর 8 MP’র সেলফি ক্যামেরা যুক্ত হবে।

আবার অন্যদিকে U11 লাইফ 5.2 ইঞ্চির ডিসপ্লে, স্ন্যাপড্র্যাগন 630 বা 660 এসওসি, 3GB র‍্যাম, 32GB স্টোরেজ যুক্ত হবে বলে মনে হয়। আর এর সঙ্গে এতে 16 MP’র প্রাইমারি ক্যামেরা আর 16 MP’র সেলফি ক্যামেরা থাকতে পারে। এটি অ্যান্ড্রয়েড 8.0 Oreo তে চলবে আর এতে 2,600mAh এর ব্যাটারি থাকবে।                                       

সোর্সঃ 

Connect On :