HTC Exodus Blochain বেসড স্মার্টফোন 22 অক্টোবর আসতে পারে

HTC Exodus Blochain বেসড স্মার্টফোন 22 অক্টোবর আসতে পারে
HIGHLIGHTS

HTC Exodus Blockchain নির্ভর স্মার্টফোনটির খবরের জন্য কোম্পানি একটি আলাদা ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট বানিয়েছে আর এর পরে এর লঞ্চ ডেট টিজ করা হয়েছে

HTC Exodus একটি ব্ল্যাকচেন নির্ভর স্মার্টফোন হিসাবে প্রথম বানানো হয়েছিল আর এই মোবাইল ফোনটি 22 অক্টোবর লঞ্চ করা হতে পারে। আর আপনাদের বলে রাখি যে কোম্পানি তাদের এই মোবাইল ফোনটি নিয়ে খবর দেওয়ার জন্য আলাদা একটি ডেডিকেটেড ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট বানিয়েছে আর এর পরে এর লঞ্চ ডেট টিজ করা হয়েছে। আর এখন একটি রিপোর্টে এই মোবাইল ফোনটির লঞ্চের সঙ্গে সারা বিশ্বেই এক সঙ্গে আসবে বলে জানা গেছে। তবে এটি এখনই চিনে আসবে না। আর এই মোবাইল ফোনের দাম স্পেক্স আর ফিচার্স এখনও পর্যন্ত জানা যায়নি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

10.22

A post shared by Official HTC EXODUS (@htc.exodus) on

একটি স্মাপ্রতিক খবর অনুসারে HTC  কিছু মোবাইল ফোন অ্যান্ড্রয়েড Pie য়ের আপডেট পেতে পারে। আর কোম্পানি একটি টুইটে এই বিষয়ে বলেছে যে কোন ফোন গুলি এই সাপোর্ট পাবে। আর এখনও পর্যন্ত কোম্পানি তাদের চারটি স্মার্টফোনের বিষয়ে জানিয়েছে। একটি টুইটের মাধ্যমে কোম্পানি বলেছে যে U12+,U11+,U11 আর U11 Life স্মার্টফোন গুলি এই নতুন আপডেট পাবে আর এই সব স্মার্টফোনই অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোন।

HTC U12+ ফোনটি এর আগের জেনারেশানের মতন ডিজাইন যুক্ত আর এছাড়া এতে একটি 6 ইঞ্চির কোয়াড HD+সুপার LCD 6 ডিসপ্লে আছে। আর এছাড়া আপনাদের বলে রাখি যে এটি একটি 2280×1440 পিক্সালের। আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:9। আর এই ফোনটি থিন বেজেলস যুক্ত।

আর এছার এই ফোনে নচ নেই। আর এই ডিভাইসটি নচ ছাড়াই লঞ্চ করা হয়েছিল। আর এই ডিভিইসটি ট্রাস্লুসেন্ট রাখা হয়েছে। আর এই ডিভাইসটি তিনটি আলাদা আলাদা রঙে পাওয়া যাবে। আর এই ডিভাইসটি আপনারা translucent blue, ceramic black, আর flame red কালারে পেতে পারেন।

এই ডিভাইসটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট থাকবে বলা হয়েছে আর এটি 2.8GHz ক্লক স্পিডের সঙ্গে আসবে। আর এই ফোনটিতে 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ ছাড়া 128GB স্টোরেজও থাকবে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.0 Oreo আর নেক্সট জেনারেশানের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

এই ফোনের মাধ্যেম অ্যাপ ভাল করে কন্ট্রোল করা যায় আর এই ফোনটি সহজে ব্যাবহার করা যায়। আর এতে গুগল অ্যাসিস্টেন্স ইত্যাদি আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo