HTC ডিজায়ার 10 লাইফস্টাইল স্মার্টফোন ভারতে লঞ্চ, মূল্য Rs. 15,990

HTC ডিজায়ার 10 লাইফস্টাইল স্মার্টফোন ভারতে লঞ্চ, মূল্য Rs. 15,990
HIGHLIGHTS

HTC ডিজায়ার 10 লাইফস্টাইল স্মার্টফোন আজ আমেজান ইন্ডিয়া এবং HTC র e-স্টোর থেকে পাওয়া শুরু হয়ে গেছে.

HTC ডিজায়ার 10 লাইফস্টাইল স্মার্টফোন ভারতে আজ থেকে পাওয়া শুরু হয়েছে. বলে দি যে এটি কে আপনি আজ 30 সেপ্টেম্বর থেকে আমেজান ইন্ডিয়া এবং HTC র e-স্টোর থেকে নিতে পারেন.

আরও দেখুন : সাওমি Mi 5s, Mi 5s প্লাস চালু, দাম থেকে উঠলো পর্দা

মনে করিয়ে দি যে স্মার্টফোন কে HTC র ভারতীয় ওয়েবসাইটে দেখা গেছিলো এর সঙ্গে একটি অন্য স্মার্টফোন ও এই তালিকা তে অন্তর্ভুক্ত ছিল এবং টা ছিল HTC ডিজায়ার 10 প্রো. তবে এখনও এই স্মার্টফোনের লঞ্চ ডেট এবং দামের সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়েনি.

এতে 5.5 ইঞ্চির HD ডিসপ্লে দেওয়া হয়. এই ডিসপ্লের রেজুলেশন 1280×720 পিক্সেল. এতে 1.6GHz কোয়াড-কোর স্ন্যাপড্রাগন 400 প্রসেসর এবং 3GB র্যাম রয়েছে. এটি অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলো অপারেটিং সিস্টেমের উপর কাজ করে. এছাড়া এতে 2700mAh ব্যাটারি রয়েছে. এটাতে 32 গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ আছে, স্টোরেজ কে মাইক্রো এসডি কার্ড দ্বারা 2TB অব্দি বৃদ্ধি করা যেতে পারে. LED ফ্ল্যাশ এর সঙ্গে 13 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা রয়েছে. ফ্রন্টে একটি 5 মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া.

এছাড়াও যদি অন্যা স্মার্টফোনের সম্পর্কে বলি এর লঞ্চ এবং দাম সম্পর্কে এখনো কোনো তথ্য পাওয়া যায়েনি কিন্তু এর কিছু স্পেকস সম্পর্কে নিশ্চই জানা গেছে.

HTC ডিজায়ার 10 প্রো তে 5.5 ইঞ্চির এইচডি আইপিএস ডিসপ্লে উপস্থিত রয়েছে. এই ডিসপ্লের রেজুলেশন 400ppi. এতে অক্টার কোর মিডিয়াটেক হেলিও P10 প্রসেসর এবং 4GB র্যাম উপস্থিত রয়েছে. এতে HTC বুম সাউন্ড স্টেরিও স্পিকার সামনের দিকে দেওয়া হয়, যা ডলবি অডিও’র সঙ্গে আসে. এতে 20 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা LED ফ্ল্যাশ এর সঙ্গে উপস্থিত. সঙ্গে এতে 13 মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা ও দেওয়া. এটি 64 গিগাবাইট সঙ্গে আসে. এটি অ্যান্ড্রয়েড মার্শমেলোর উপর কাজ করে.

আরও দেখুন : এয়ারটেল চালু করলো নতুন ইন্টারন্যাশনাল রোমিং প্যাক, ফ্রি ইনকামিং কলের সঙ্গে

আরও দেখুন : রিলায়েন্স জিও চালু করলো জিও ডঙ্গল 2

 

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo