HTC 10 ফোনটি অ্যান্ড্রয়েড 8.0 ওরিও আপডেট পাওয়া শুরু করেছে

Updated on 28-Feb-2018
HIGHLIGHTS

ওরিও আপডেটটি ডিভাইসের নতুন ওরিও ফিচার্স নিয়ে আসার সঙ্গে সঙ্গে জিওর VoLTE কলিং সাপোর্টও দিয়েছে

HTC তাদের HTC 10 স্মার্টফোনের জন্য অ্যান্ড্রয়েড 8.0 ওরিও আপডেট দেওয়া শুরু করেছে। এইচটিসি এই আপডেট বিভিন্ন ফেজে করছে। আপডেটকে অ্যান্ড্রয়েড ওরিওর সুবিধার সঙ্গে ডিভাইসে জিওর VoLTE সাপোর্টও দেওয়া হচ্ছে। আজকে ফোন সহ এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

HTC 10 স্মার্টফোনটি 2016 সালে অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলোর সঙ্গে লঞ্চ করা হয়েছিল আর গত বছর ফেব্রুয়ারিতে এই ফোনটি অ্যান্ড্রয়েড 7.0 নৌগাটের আপডেট পরীক্ষা করার কথা বলা হয়েছিল, এই আপডেটের সাইজ 1.43 GB।

আপনি ম্যানুয়ালি এই আপডেটটি পরীক্ষা করে দেখতে পারেন, এর জন্য সেটিংসে গিয়ে তারপরে অ্যাবাউট ট্যাবে সফটোয়্যার আপডেটে নেগিভেট করে চেক করা যেতে পারে যে আপনার ডিভাইসে আপডেট পাওয়া যাবে কিনা। এছাড়া এটি শুধু ওয়াই-ফাইতে আপডেট করা যেতে পারে।

এই আপডেটের ফলে স্মার্টফোনে পিকচার-ইন-পিকচার (পিআইপি) মোড, নতুন নোটিফিকেশান ডটষ, নিউ কুইক সেটিংস মেনু, অটোফিল আর অন্যান্য নতুন ফিচার্স কাজ করবে। HTC, HTC 10 ছাড়া নিজেদের কিছু অন্য স্মার্টফোন- HTC U11 আর HTC U Ultra আল্ট্রার জন্য ওরিও আপডেট নিয়ে আসার দাবি করেছিল। আসা করা যায় যে এদের জন্যও খুব তাড়াতাড়ি ওরিও আপডেট দেওয়া হতে পারে।

Connect On :