আজ যদি REALME 5 ফোনের লঞ্চের লাইভ স্ট্রিমিং দেখতে চান তবে তা এভাবে সম্ভব

আজ যদি REALME 5 ফোনের লঞ্চের লাইভ স্ট্রিমিং দেখতে চান তবে তা এভাবে সম্ভব
HIGHLIGHTS

গিকবেঞ্চে Realme 5 Pro স্পট হয়েছে

ফোনে কোয়াড ক্যামেরা থাকতে পারে

ফোনের লাইভ লঞ্চ ইভেন্ট আজ দুপুর 12.30 য়ে শুরু হবে

রিয়েলমি ভারতে তাদের আরও একটি ফোন লঞ্চ করতে চলেছে। আর এই ফোনটির Relame 5 হলেও হয়ত এই ফোনের সঙ্গে Relame 5 Pro লঞ্চ করা হতে পারে। কোম্পানির এই সিরিজের স্পেশালিটি এই যে Relme 5 সিরিজে আপনারা কোয়াড ক্যামেরা পাবেন আর এই ফোনের বিষয়ে আরও কিছু খবরও জানা গেছে।

আজকে এই ফোনটি আপনারা দুপুরে লাইভ লঞ্চ দেখতে পারবনে, তবে তা দেখার আগে আর কি করে তা দেখতে পারবেন তা বলার আগে আমরা আপনাদের এই ফোনের বিষয়ে এখনও পর্যন্ত যা জানা গেছে সেই বিষয়ে আরও একবার বলে রাখি।

সম্প্রতি এই ফোনের প্রো ভেরিয়েন্টও গিকবেঞ্চে দেখা গেছে । ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 665 চিপসেট থাকতে পারে আর এই ফোনের দাম 10,000 টাকার মধ্যে হওয়ার সম্ভবনা আছে। আর এই ফোনে আপনারা 4GB র‍্যামের সঙ্গে অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর কালার OS 6 পেতে পারেন। আর এই ফোনে কোয়াড ক্যামেরা আর 5000mAh য়ের ব্যাটারি থাকতে পারে।

কি করে Realme 5 লঞ্চের লাইভ স্ট্রিমিং দেখবেন

আজকে আপনারা ইচ্ছে হলে এই ফোনের লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন। আপনারা এর জন্য Relame.com য়ে বা কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে দেখতে পারবেন। আর এই ইভেন্ট আজ দুপুর 12.30 টায় শুরু হবে। আর কোম্পানির এই লঞ্চ ইভেন্টে Realme Buds 2.0ও থাকতে পারে।

আর এর সঙ্গে এও জানা গেছে যে লঞ্চের পরে এই ফোনটি ফ্লিপকার্টে কেনা যাবে। কারন এই ফোনের একটি পেজ এর মধ্যেই সেখানে দেখা গেছে। আর এই ফোনে কোয়াড ক্যামেরাতে একটি 48MP র ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনে আপনারা 119 ডিগ্রি ফিল্ড অফ ভিউ পাবেন যা ফ্লিপকার্টের লিস্টিং পেজ থেকে জানা গেছে।

এর মধ্যে কোম্পানি এই লঞ্চ নিয়ে একটি ভিডিও টিজারও রিলিজ করেছে সেখানে এই ফোনের ব্যাক প্যানেল আর রেয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখা গেছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo