Xiaomi Redmi Note 5 Pro ফোনটিতে এভাবে ফেস আনলক ফিচার সেটআপ করতে পারবেন

Xiaomi Redmi Note 5 Pro ফোনটিতে এভাবে ফেস আনলক ফিচার সেটআপ করতে পারবেন
HIGHLIGHTS

Xiaomi Redmi Note 5 Pro সাওমির প্রথম ফোন যা ফেস আনলক ফিচার পেয়েছে

Xiaomi Redmi Note 5 Pro ফোনটি কিছু দিন আগেই ভারতে লঞ্চ করা হয়েছে। লঞ্চ ইভেন্টের সময় কোম্পানি বলেছিল যে এই ফোনটি খুব তাড়াতাড়ি ফেস আনলক ফিচার পাবে। আর এবার কোম্পানি এই ফোনটিতে ফেস আনলক ফিচার দেওয়া শুরু করে দিয়েছে। কোম্পানি এর জন্য একটি নতুন আপডেট দিয়েছে। কোম্পানি এর জন্য MIUI v9.2.4 NEIMIEK বিল্ড নম্বরের একটি আপডেট দিয়েছে। আপনার ফোনে সেটিংস > অ্যাবাউট ফোন > সিস্টেম আপডেটে গিয়ে এই আপডেটটি পাওয়া যাবে।

যদি আপনিও ফোনে এই ফিচারটি চান তবে Xiaomi Redmi Note 5 Pro ফোনে কি করে ফেস আনলক সেটআপ করতে চাইলে আমরা আপনাদের বলছি যে কি করে এটি করতে পারেন।

এভাবে Xiaomi Redmi Note 5 Pro ফোনের ফেস আনলক ফিচারটি সেটআপ করুনঃ

১। প্রথমে আপনাকে এই ফোনটির সেটিংস মেনুতে যেতে হবে আর সেখানে আপনার সিস্টেম আর ডিভাইস সেকশানে লক স্ক্রিন আর পাসওয়ার্ড অপশানে ক্লিক করতে হবে।

২। এবার আপনাকে এখানে ‘অ্যান্ড ফেস ডাটা’ অপশান দেখতে হবে। এবার আপনাকে এর ওপর ক্লিক করতে হবে, আপনি যখন এর ওপর ক্লিক করবেন তখন আপনার সামনে একটি পেজ ওপেন হয়ে যাবে যাতে কিছু সিকিউরিটি আর ফেস আনলক ফিচার সেটআপ করার বিষয়ে কিছু তথ্য দেখানো হবে।

৩। এবার পরের বটনে ক্লিক করুন আর এবার আপনি আপনার সামনে ফেস আনলক সেটআপ করতে পারবেন। এবার আপনাকে কিছু নির্দেশ পালন করতে হবে।

৪। যখন আপনার ফেস অ্যাড হয়ে যাবে, তখন আপনি এতে কিছু অতিরিক্ত সেটিংস দেখতে পারবেন যেমন ডিলিট ফেস ডাটা ইত্যাদি। এবার আপনার ফেস অ্যাড হয়ে যাবে।

বলে রাখি যে, Xiaomi Redmi Note 5 Pro সাওমির প্রথম ফোন যাতে ফেস আনলকের মতন ফিচার দেওয়া হয়েছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo