JIO PHONE য়ে কি করে অনলাইন গান, সিনেমা আর ভিডিও ডাউনলোড করবেন

Updated on 13-May-2019
HIGHLIGHTS

জিও টিভি থেকে এই কাজ করা যাবে

এমনিতে আজকাল জিও ফোন ইউজারদের সংখ্যা অনেক আর অনেক ইউজারই এটি একটি নর্মাল ফোন হিসাবে ব্যাবহার করেন, আপনাদের বলে রাখি যে এই ফোনটি আপনারা নিজের স্মার্টফোন হিসাবে ব্যাবহার করতে পারবেন। যেমন আপনারা স্মার্টফোনে কাজ করেন তেমনটাই এই ফোনে করতে পারবেন।

আসলে এই মোবাইল ফোনটি তাদের জন্য তৈরি করা হয়েছে যারা স্মার্টফোন অ্যাফোর্ড করতে পারবে না তবে একটি ভাল ফিচার ফোন অ্যাফোর্ড করতে পারবেন। আর এবার রিলায়েন্স জিও এমন কিছু ভাল ফিচার এই ফোনে দিয়েছে যা একে স্মার্টফোনের রিপ্লেসমেন্ট হিসাবে নিয়ে এসেছে। আর জিও ফোনে যেখানে একটি ছোট ডিসপ্লে দেওয়া হয়েছে তেমনি JioPhone 2 তে আপনারা একটি বড় ডিসপ্লে পাবেন।

আর আমরা যদি আজকে JioPhone য়ের ফিচার নিয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে আজকে আমরা আপনাদের জানাব যে কি করে জিও ফোনে অনলাইনে গান, ভিডিও আর সিনেমা ডাউনলোড করা যায়। আর এটি কিন্তু একটি সহজ উপায়। আসুন তবে দেখা যাক যে এর প্রসেস আসলে কি।

এর জন্য প্রথমে বলে রাখি যে আপনাদের জিও ফোনে আপনারা এমন ফিচার পাবেন আর এর সাহায্যে ডাউনলোড প্রক্রিয়া সহজ হ্যে যাবে। আর এই ফিচার আপনারা ভয়েস কমান্ড, জিও চ্যাট, জিও টিভি ইত্যাদি পাবেন। আর এবার দেখা যাক যে আপনারা কি করে জিও ফোনে গান, ভিডিও আর সিনেমা ডাউনলোড করতে পারবেন।

এর জন্য আপনাদের আলাদা কিছু করতে হবে না আপনাদের বলে রাখি যে আপনারা জিও টিভিতে গিয়ে এটি অনলাইনে করতে পারবেন, আর তা না হলে আপনারা অন্য কোন ওয়েবসাইটে গিয়ে সেখানে সিনেমা ইত্যাদি ডাউনলোড করতে চাইলে তাও করতে পারবেন। আর এর জন্য আপনাকে জানতে হবে যে আপনারা গুলে যেতে হবে সেখানে আপনাদের ওয়েবসাইটে জেতে হবে আর আপনারা নিজের স্মার্টফোনে অনেক সময়ে গান সিনেমা ইত্যাদি ডাউনলোড করে থাকলে আপনাদের বলে রাখি যে এরকম জিও ফোনেও করা যায়। আর আপনারা MP3 আর অন্যান্য অনেক অপশান পাবেন। আর আপনাদের বেশ কিছু ওয়েবসাইট ইত্যাদিতে ফ্রি সিনেমা, ভিডিও আর অনলাইন গান ইত্যাদি সহজে ডাউনলোড করতে পারবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :