Honor X9b ভারতে আগামীকাল হবে লঞ্চ, জানুন কী থাকবে ফিচার

Updated on 14-Feb-2024
HIGHLIGHTS

Htech বা Honor আগামীকাল ভারতে তার নতুন ফোন Honor X9b লঞ্চ করবে

Htech সিইও মাধব শেঠ তার সোশ্যাল মিডিয়া পোস্টে Honor X9b-এর ফ্রন্ট ক্যামেরা বিষয় শেয়ার করেছে

মাধব জানিয়েছেন যে নতুন অনার X9b ফোনে 16-মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা থাকবে

Htech বা Honor আগামীকাল ভারতে তার নতুন ফোন Honor X9b লঞ্চ করবে। কোম্পানি নতুন স্মার্টওয়াচ এবং ইয়ারবাডও বাজারে আনবে। আপকামিং ফোনের স্পেক্স এবং ফিচার লঞ্চের আগেই প্রকাশ হয়ে গিয়েছে।

Htech সিইও মাধব শেঠ তার সোশ্যাল মিডিয়া পোস্টে Honor X9b-এর ফ্রন্ট ক্যামেরা বিষয় শেয়ার করেছে। ফোনটি কোন অ্যান্ড্রয়েড ভার্সনে চলবে তাও বলা হয়েছে।

আরও পড়ুন: Redmi A3 Launched: প্রিমিয়াম ফিচার এবং 12GB পর্যন্ত RAM সহ রেডমি ফোন লঞ্চ, দাম 7000 টাকা থেকে শুরু

X (টুইটার) এর একটি পোস্টে, মাধব জানিয়েছেন যে নতুন অনার X9b ফোনে 16-মেগাপিক্সেল ফ্রন্ট-ফেসিং ক্যামেরা থাকবে। নতুন ফোনটি Android 13 অপারেটিং সিস্টামে কাজ করবে, যার উপরে ম্যাজিক ওএস 7.2 এর একটি লেয়ার থাকবে।

Honor X9b ফোনে কী থাকবে স্পেসিফিকেশন

আপকামিং ফোনের ফিচারের কথা বললে, অনার X9b ফোনে 6.78-ইঞ্চি AMOLED প্যানেল থাকবে। এতে কার্ভড এজ ডিসপ্লে দেওয়া হবে। এটি 1.5K রেজোলিউশন, 120Hz রিফ্রেশ রেট সহ আসবে।

অনার X9b ফোনে 6.78-ইঞ্চি AMOLED প্যানেল থাকবে

পারফরম্যান্সের জন্য এই ফোনে Snapdragon 6 Gen 1 প্রসেসর দেওয়া হবে। এতে 8GB RAM ইন-বিল্ট RAM সহ 8GB ভার্চুয়াল RAM পাওয়া যাবে। ফোনে 256GB পর্যন্ত স্টোরেজ হবে।

অনার স্মার্টফোনে 108 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে। এর সাথে 5 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স এবং একটি 2 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে। পাওয়ার দিতে ফোনে 5000mAh ব্যাটারি থাকবে, তবে ফাস্ট চার্জিং বিষয় কিছু জানায়নি কোম্পানি।

আরও পড়ুন: Nothing Phone 2a Launch Date: ওয়ানপ্লাস কে টেক্কা দিতে আগামী মাসেই বাজারে আসছে সস্তা নথিং ফোন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :