Honor View 20 স্মার্টফোনটি 48MP র ক্যামেরা আর এই সব বৈশিষ্ট্যর সঙ্গে 29 জানুয়ারি লঞ্চ করা হতে পারে

Updated on 07-Jan-2019
HIGHLIGHTS

Honor View 20 মোবাইল ফোনটি প্রথম ফোন হবে যা 48MP র রেয়ার ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হবে, আর এছাড়া এই ফোনে আপনারা একটি পাঞ্চ হোল ক্যামেরাও পেতে পারেন, আর এই ফোনটি এক্সক্লিউশিভলি অ্যামাজন ইন্ডিয়াতে সেল করা হতে পারে

বৈশিষ্ট্য

  • Honor View 20 মোবাইল ফোনটিতে আপনারা 48MP র ক্যামেরা পাবেন
  • এই মোবাইল ফোনে একটি পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হতে পারে
  • মোবাইল ফোনে লিঙ্ক টার্বো টেকনলজির ব্যাবহার করে ইন্টারনেট কানেক্টিভিটি ভাল করার জন্য এটি ব্যাবহার করা যাবে।

 

Honor ভারতে তাদের Honor View 20 ফোনটি লঞ্চ করার জন্য ভারতের মিডিয়াকে ইনভিটেশান পাঠানো শুরু করেছে। আপনাদের জানিয়ে রাখি যে এই ফোনটি ভারতে 29 জানুয়ারি লঞ্চ করা হবে। আর এছাড়া আপনাদের জানিয়ে রাখি যে এই মোবাইল ফোনটি ভারতে পরে লঞ্চ করা হচ্ছে। এর আগে এই ফোনটি Honor V20 চিনে লঞ্চ করা হয়েছে। আর ভারতে এই ফোনটি লঞ্চ হওয়ার পরে এটি প্রথম স্মার্টফোন হবে যা 48MP র ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হবে। আর এছাড়া আপনাদের জানিয়ে রাখি যে এতে পাঞ্চ হোল ডিসপ্লে থাকতে পারে।

আর এর সঙ্গে এই ফোনে লিঙ্ক টার্বো নামের একটি নতুন প্রযুক্তি থাকতে পারে। আর আমরা যদি Honor V20 ফোনটির বিষয়ে বলি তবে এই ফ্ল্যাগশিপ ফোনটির সম্ভাব্য দাম 35,000 টাকা থেকে 45,000টাকার মধ্যে আলাদা আলাদা র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে ভারতে লঞ্চ করা হতে পারে।

আর আমরা যদি এই ফোনের স্পেক্সের বিষয়ে বলি তবে আপনাদ্র জানিয়ে রাখি যে Honor View 20 মোবাইল ফোনটিতে আপনারা একটি 6.4 ইঞ্চির একটি HD+ অল ভিউ ডিসপ্লে পাবেন। আর এই ডিসপ্লের পিক্সাল রেজিলিউশান 2310×1080 পিক্সাল। আর এছাড়া এই ফোনের ডিসপ্লেতে পাঞ্চ হোল ক্যামেরা থাকতে পারে যেখানে ফ্রন্ট ক্যামেরা থাকার সম্ভাবনা আছে। আর এই স্যামসাংয়ের ইনফিনিটি O ডিসপ্লের মতন। আর এছাড়া এই ফোনের ব্যাকে আপনারা গ্লাস কভার পাবেন আর আপনারা এতে একটি V-Shape প্যাটার্ন পাবেন। আর এটি V20 মেনি কোয়োর যুক্ত।

Connect On :