Honor View 20 48MP র ক্যামেরা, ইন ডিসপ্লে ফ্রন্ট ক্যামেরা আর লিঙ্ক টার্বোর সঙ্গে লঞ্চ হল

Honor View 20 48MP র ক্যামেরা, ইন ডিসপ্লে ফ্রন্ট ক্যামেরা আর লিঙ্ক টার্বোর সঙ্গে লঞ্চ হল
HIGHLIGHTS

Honor তাদের View 20 ফোনটির বিষয়ে জানিয়েছে এটি 48MP র ক্যামেরার সঙ্গে এসেছে আর এটি বিশ্বের প্রথম ফোন যা 48MP র ক্যামেরা অফার করে

হুয়াওয়ের সাব ব্র্যান্ড হনার হংকংয়ে তাদের একটি ইভেন্টে নিজেদের নতুন Honor View 20 ফোনটি নিয়ে এসেছে। কোম্পানি তাদের এই স্মার্টফোনটি তাদের আর্টিলিজি ইভেন্টে নিয়ে এসেছে আর এটি বিশ্বের প্রথম ফোন যা প্রথম তিনটি প্রযুক্তির সঙ্গে 48 মেগাপিক্সালের ক্যামেরা, অল ভিউ ডিসপ্লে আর নেটওয়ার্ক স্পিডের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এটি লিঙ্ক টার্বো ফিচারের সঙ্গে এসেছে। হনার এই বিষয়ে সব ফিচার্স আর স্পেসিফিকেশানের বিষয়ে জানায়নি তবে প্যারিসে 22 জানুয়ারি এই ডিভাইসের গ্লোবাল লঞ্চ করা হবে। আর এই ডিভাইসের কিছু প্রধান স্পেক্সের বিষয়ে জানা গেছে। Honor View 20 HiSilicon কিরিন 980 SoC যুক্ত আর এটি কোম্পানির লেটেস্ট ফ্ল্যাগশিপ চিপসেটের সঙ্গে ডুয়াল IPS আর ডুয়াল NPU য়ের সঙ্গে এসেছে।

এই ডিভাইসে ডুয়াল বা ট্রিপেল ক্যামেরা সেটআপের বদলে 48MP র সিঙ্গেল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে আর এটি সোনির IMX586 সেন্সার যুক্ত। আর এই ক্যামেরা ডুয়াল ISP আর ডুয়াল NPU য়ের সাহায্যে AI র ব্যাবহার করতে আপ্রে আর এটি অনেক বেশি ডিটেল যুক্ত ছবি নিতে পারে আর অটোমেটিকালি মাল্টি ফ্রেম ইমেজ আর প্রসেসিং পার্ফর্মেন্স করে। ডিভাইসের প্রধান ক্যামেরা 1/2.0 ইঞ্চির CMOS সেন্সারের সঙ্গে 0.8 um/ পিক্সাল আর 4 ইন 1 লাইট ব্যাবহার করে আর এটি একটি পিক্সাল বিকিং প্রযুক্তি।

ডিসপ্লের বিষয়ে বললে বলতে হয় যে এই View 20 ফোনটিতে ক্যামেরা কাটআউট থাকার ফলে ডিসপ্লে এরিয়া প্রায় 100 শতাংস বেড়েছে। আর এই নতুন কাটআউট ডিজাইন 18 টি লেয়ার টেকনলজি স্টেকের সাহায্য সম্পূর্ণ করা হয়েছে। ফ্রন্ট ক্যামেরা কাটআউটের ডায়মিটার 4.5mm য়ের আর এটি নতুন ডিসপ্লের ডিজাইনের ফুল ভিউ ডিসপ্লে 3.0 নাম দেওয়া হয়েছে।

এই Honor View 20 ফোনটিতে একটি লিঙ্ক টার্বো ফিচার দেওয়া হেয়ছে। আর এই প্রযুক্তি পরিবর্তিত নেটওয়ার্কের জন্য Wi-Fi বা 4G নেটওয়ার্কের মাঝে অবস্থিত হবে। আর এটি সম্পূর্ণ না হলে এই নতুন প্রযুক্তি নিয়ে এই ফিচার যা অ্যান্ড্রয়েড ডিভাইসে সাধারনত বিল্ট ইন পাওয়া যায়না। আর ইউজাররা তাদের ডিভাইসে অ্যাডভান্স Wi-Fi সেটিংস করে হনারের লিঙ্ক টার্বো দুটি নেটওয়ার্কে ডাউনলোড স্পিড বুস্ট করার ক্ষমতা রাখে। আর এখনই এটা বলা যাবে না যে Wi-Fi আর সেলুলার নেটওয়ার্কে এক সঙ্গে ব্যাবহার করা যাবে কিনা।

Digit.in
Logo
Digit.in
Logo