ডুয়াল ক্যামেরফা যুক্ত Honor 7X ফোনটি ফেস আনলক ফিচার পেল

ডুয়াল ক্যামেরফা যুক্ত Honor 7X ফোনটি ফেস আনলক ফিচার পেল
HIGHLIGHTS

এর আগে Honor View 10 আর Honor 9 Lite ফোনটিতে ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে

স্মার্টফোনের ব্র্যান্ড হনার গতকাল ভারতে থাকা Honor 7X ইউনিটের জন্য ফেস আনলক ফিচার দেওয়া শুরু করেছে। ভারতে থাকা Honor 7X ফোনটির OTA’র মাধ্যমে আপডেট পেয়েছে। আপনাদের বলে রাখি যে, এর আগে Honor View 10 আর Honor 9 Lite ফোনে ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে। ফ্লিপকার্টে স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

এই আপডেট পাওয়ার জন্য ইউজার্সকে নিজেদের Honor 7X স্মার্টফোনটির সেটিংসে যেতে হবে, আর তার পরে সিকিউরিটিতে প্রাইভেসি আর তার পরে ফেস আনলকের আপডেট দেখা যাবে। আর এর পরে কিছু স্টেপ ফলো করতে হবে আর এর পরে ইউজার্সরা Honor 7X য়ের ইউনিটের আপডেট পাবে।

Honor 7X ফোনটিতে 16MP+2MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে আর এর ফ্রন্টে 8MP’র ক্যামেরা আছে। এই হ্যান্ডসেটটি EMUI 5.1 য়ের সঙ্গে অ্যান্ড্রয়েড 7.0 নৌগাটে চলতে পারে।

এই ডিভাইসটিতে একটি রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেসার আছে। এই ডিভাইসের ব্যাটারি 3340 mAh য়ের আর এটি চার্জিং য়ের জন্য এই ডিভাইসে মাইক্রো USB পোর্ট ব্যবহার করা হয়।

Honor 7X ফোনটিতে 5.93 ইঞ্চির LCD ডিসপ্লে আছে যা 2160 x 1080p রেজিলিউশান যুক্ত। আর এই ডিভাইসটিতে কিরিন 659 চিপসেট, 4GB র‍্যাম আর 128GB ইন্টারনাল স্টোরেজ আছে। এই হ্যান্ডসেটটিতে মাইক্রো SD কার্ডের স্লটও আছে।

Digit.in
Logo
Digit.in
Logo