নিজেদের দাবি রাখতে ব্যর্থ হল হনার, Honor 8 পেলনা অ্যান্ড্রয়েড 8.0 ওরিও

Updated on 17-Jan-2018
HIGHLIGHTS

হনার এও জানিয়েছে যে স্মার্টফোন সমসময় সিকিউরিটি আপডেট পেতে থাকবে তবে এর জন্য হয়ত আরও কিছু বছর সময় লাগবে

গত মাসে হনারের CEO George Zao একটি ইন্টারভিউয়ের সময় জানিয়েছিলেন যে কোম্পানি তাদের Honor 8 আর Honor 8 Pro ফোনটির জন্য খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড 8.0 ওরিওর আপডেট দেবে।

 

তবে এখন মনে হছে যে চিনার এই কোম্পানিটি তা করতে পারবেনা। কারন হনার ইন্ডিইয়া জানিয়েছে যে হার্ডওয়্যার আর সফটওয়্যারের লিমিটেশানের ফলে Honor 8 ফোনটি অ্যান্ড্রয়েড 8.0 ওরিওর আপডেট পাবেনা।

কোম্পানি জানিয়েছে যে, “Honor 8 এর হার্ডওয়্যার আর সফটোয়্যারের লিমিটেশানের জন্য এটি অ্যান্ড্রয়েড ওরিওর আপডেট পাচ্ছেনা। আমরা সবসময় আমাদের গ্রাহকদের জন্য কাজ করি আর আমরা আনন্দিত যে আপনারা আমাদের গ্রাহক, অসুবিধার জন্য আমরা দুঃখিত”।

হনার এও বলেছে যে স্মার্টফোন সবসময় সিকিউরিটি আপডেট পাবে, তবে আগামী কয়েক বছরের মধ্যে। Honor 8 ফোনটির হার্ডওয়্যার আর সফটোয়্যারের লিমিটেশানের ফলে এই আপডেটটি পাওয়া যায়নি। তবে Nokia 2 ফোনটি কিছু ফর্মে অ্যান্ড্রয়েড 8.0 ওরিওর আপডেট পাবে।

এই স্মার্টফোনটিতে 5.2-ইঞ্চির ফুল HD ডিসপ্লে আছে। এই ফোনটিতে 2.3GHz অক্টাকোর কিরিন 950 প্রসেসার আর 4GB র‍্যাম আছে। এই ফোনটি 3000mAh  এর ব্যাটারি যুক্ত। আর এর সঙ্গে এই ফোনটিতে 32GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হচ্ছে। এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB অব্দি বাড়ানো যায়।

সোর্সঃ

Connect On :