Honor 9N স্মার্টফোনটির প্রথম সেল আজ দুপুর 12টায় শুরু হবে

Honor 9N স্মার্টফোনটির প্রথম সেল আজ দুপুর 12টায় শুরু হবে
HIGHLIGHTS

ফ্লিপকার্ট ছাড়া এই ডিভাইসটি কোম্পানির অফিসিয়াল ই-স্টোর্স hihonor.com/in য়ে পাওয়া যাবে

Huawei র সবব্র্যান্ড Honor মিড রেঞ্জের স্মার্টফোন Honor 9N গত সপ্তাহে ভারতে লঞ্চ করেছিল। আর আজকে Honor 9N স্মার্টফোনের প্রথম সেল হবে এই সেল আজ দুপুর 12টায় ফ্লিপকার্টে শুরু হবে। আর ফ্লিপকার্ট ছাড়া এই ডিভাইসটি কোম্পানির অফিসিয়াল ই-স্টোর্স hihonor.com/inয়ে পাওয়া যাবে।

ভারতে Honor 9N তিনটি ভেরিয়েন্টে ভারতে লঞ্চ করা হয়েছে, এর একটি ভেরিয়েন্টে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ থাকবে আর এর দাম হবে 13,999টাকা। আর এর দ্বিতীয় ভেরিয়েন্টটি 4GB র‍্যামের সঙ্গে 128GB স্টোরেজ ভেরিয়েন্টের  আর এর তৃতীয় ভেরিয়েন্টটি 3GB র‍্যাম আর 32GB স্টোরেজের সঙ্গে নিয়ে আসা হবে আর এই দুটি ভেরিয়েন্টের দাম যথাক্রমেঃ 17,999টাকা আর 11,999টাকা।

আর এর প্রথম ফ্ল্যাশ সেলে কোম্পানি রিলায়েন্স জিওর সঙ্গে একসঙ্গে কিছু অফার নিয়ে এসেছে। যার মধ্যে 2200 টাকার ক্যাশব্যাক, এক্সট্রা 100GB 4G ডাটা আর 1200 টাকার ক্যাশব্যাক ভাউচার হিসাবে পাওয়া যাবে। Honor 9N স্মার্টফোনটি দুটি রঙ্গে পাওয়া যাবে সাফায়্র ব্লু আর মিডনাইট ব্ল্যাক।

আমরা যদি এই ডিভাইসের স্পেক্সে আর ফিচার্সের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে Honor 9N স্মার্টফোনটিতে 5.84 ইঞ্চির FHD+ 19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে আছে আর এই ফোনে অক্টা-কোর সিলিকন Kirin 659 প্রসেসার দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা 4GB র‍্যাম পাবেন। আর এছাড়া স্টোরেজ ভেরিয়েন্ট ইত্যাদির বিষয়ে আমরা আপনাদের আগেই বলেছি।

Honor 9N ফোনটিতে আপনারা 13+2 মেগাপিক্সালের ডুয়াল রেয়ার ক্যামেরা পাবেন। আর এছাড়া এতে আপন্রা LED ফ্ল্যাশ পাবেন। আর এতে 16 মেগাপিক্সালের 2.0um পিক্সাল সেন্সার সাইজের সেলফি ক্যামেরা আছে। আর এই ফোনে ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে, আর এর সঙ্গে এই ফোনে ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এই ফোনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও আছে। আর এই ফোনটিতে অ্যান্ড্রয়েড 8.0 Oreo নির্ভর EMUI 8.0 তে চলে। আর এছাড়া এই ফোনে একটি 3,000mAH য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo