Honor 8X স্মার্টফোনআটি ভারতে 16 অক্টোবর লঞ্চ করা হতে পারে আর এই স্মার্টফোনটি এই ফোনগুলির সঙ্গে প্রতিযোগিতা করবে

Honor 8X স্মার্টফোনআটি ভারতে 16 অক্টোবর লঞ্চ করা হতে পারে আর এই স্মার্টফোনটি এই ফোনগুলির সঙ্গে প্রতিযোগিতা করবে
HIGHLIGHTS

মনে করা হচ্ছে জে Huawei য়ের সাব ব্র্যান্ড Honor ভারতে নতুন মিড রেঞ্জের স্মার্টফোন 16 অক্টোবর লঞ্চ করতে পারে আর এই ফোনটি Relame 2 Pro আর Xiaomi Redmi Note 5 Pro কে করা প্রতিযোগিতা দেবে

এবার হুয়াওয়ের সাব ব্র্যান্ড মানে হনার ভারতে একটি স্মার্টফোন নিয়ে আসতে চলেছে। আর মনে করা হচ্ছে জে এই ফোনটি Honor 7X য়ের নেক্সট জেনারেশানের ফোনহবে। আর এই ফোনটি Honor 8X নামে লঞ্চ করা হবে আর এই ফোনটি ভারতে 16 অক্টোবর লঞ্চ করা হবে বলে জানা গেছে। এই ফোনটির লঞ্চ বিষয়ে কোম্পানি তাদের অফিসিয়াল আন্তর্জাতিক ওয়েবসাইটের মাধ্যমে জানিয়েছে। আর এর সঙ্গে এই ফোনটি আরও দুটি দেশে লঞ্চ করা হতে পারে এর মাধ্যে মালেশিয়াও আছে,এই ফোনটি UAE তে লঞ্চ করা হয়ে গেছে।

Honor 8X  য়ের স্পেসিফিকেশান আর ফিচার্স

আমরা যদি এই ফোনটির কাগজে কলমে যে ফিচারের কথা জানা গেছে তা দেখি তবে দেখা যাবে যে এই ফোনটি 6.5 ইঞ্চির FHD+ ডিসপ্লে 1080×2340 পিক্সাল যুক্ত হবে।, আর এই ফোনটির অ্যাস্পেক্ট রেশিও 19:9। আর এই ফোনটি ভারতে নচ ডিভাইসের সঙ্গে আসবে। আর এইফ অনটি ভারতে আলাদা আলাদা র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে আসবে। এই ফোনটি মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

ছবি তোলার জন্য এই ফোনে আপনারা একটি 20 মেগাপিক্সলাএর প্রাইমারি ক্যামেরা আর একটি 2মেগাপিক্সলের সেকেন্ডারি ক্যামেরা পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আপনারা 16 মেগাপিক্সালের একটি ফ্রন্ট ক্যামেরাও পাবেন।

এই ফোনে 3,750 mAh য়ের ব্যাটারি থাকবে আর এটি অ্যান্ড্রয়েড 8.1 Oreo যুক্ত হবে।

এই ফোনটির সঙ্গে ভারতে কাদের প্রতিযোগিতা হবে!

এই ফোনটি ভারতে আসতে চলেছে, আর ভারতে এলে এই ফোনটি 15,000 টাকা দামের মধ্যে আসবে বলেই মনে করা হচ্ছে আর এই দামের মধ্যে এই ফোনটি লঞ্চ করলে, এটি Xiaomi Redmi Note 5 Pro আর Relame 2 Pro য়ের সঙ্গে প্রতিযোগিতা করবে বলে মনে করা হচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo