Honor 8C মোবাইল ফোনটি আজকে ভারতে লঞ্চ করা হবে

Honor 8C মোবাইল ফোনটি আজকে ভারতে লঞ্চ করা হবে
HIGHLIGHTS

Honor 8C ফোনটি আজকে ভারতে লঞ্চ করা হবে, আপনাদের বলে রাখি যে এই স্মার্টফোনটি স্ন্যাপড্র্যাগন 632 য়ের সঙ্গে লঞ্চ করা হবে, আর এটি অ্যামাজন ইন্ডিয়াতে বিক্রি করা হবে

আজকে ভারতে হনার তাদের Honor 7C ফোনের নেক্সট জেনারেশান ফোন Honor 8C লঞ্চ করবে। আর এই ফোনটির দামের বিষয়ে এখনও অফিসিয়ালি কিছু জানা যায়নি, তবে এই ফোনটি 10,000 টাকা থেকে 15,000 টাকার মধ্যে লঞ্চ করা হতে পারে। আর আপনারা এই ফোনটির লঞ্চ হওয়া লাইভ দেখতে চাইলে কোম্পানির সোশাল মিডিয়া চ্যানেলে গিয়ে দেখতে পারবেন।

আজকে দুপুর 12টার সময়ে এই ফোনটি অ্যামাজন ইন্ডিয়াতে এক্সক্লিউশিভ হিসাবে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 632 চিপসেট ছাড়া 13MP র ডুয়াল AI ক্যামেরা সেটআপ দেখেতে পারেন, আর এর সঙ্গে এই ফোনে 4000mAh য়ের ব্যাটারি থাকার সম্ভাবনা আছে।

আর এই ফোনটির কিছু স্পেক্সের বিষয়ে আমরা যদি বলি তবে এই Honor 8C ফোনটি ভারতে একটি নচ ডিজাইনের সঙ্গে মেটাল ইউনিবডির সঙ্গে লঞ্চ করতে আপ্রে, আর এছাড়া এই ফোনে 6.26 ইঞ্চির একটি HD+ ডিসপ্লে 19:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে লঞ্চ করা হতে পারে।

আর আপনাদের বলে রাখি যে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 632 চিপসেটের সঙ্গে 4GB র‍্যাম আর 32GB স্টোরেজ আর 64GB স্টোরেজে পাওয়া যাবে। আর এই ফোনে একটি 4000mAh য়ের ব্যাটারি দেওয়া হতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo