Honor 8C ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 632 আর নচ ডিসপ্লের সঙ্গে ভারতে এই দিন লঞ্চ হতে পারে

Updated on 21-Nov-2018
HIGHLIGHTS

মনে করা হচ্ছে যে সামনের সপ্তাহে ভারতে Huawei য়ের সাব ব্র্যান্ড Honor য়ের তরফে তাদের Honor 8C মোবাইল ফোনটি লঞ্চ করা হতে পারে, আর এই ডিভাইসটিতে আপনারা আকর্ষণীয় দামে দারুন হার্ডওয়্যার আর স্পেক্স দেওয়া হতে পারে

মনে করা হচ্ছে যে Huawei র সাব ব্র্যান্ড Honor য়ের তরফে ভারতে তাদের Honor 8C মোবাইল ফোনটয়ি লঞ্চ করা হতে পারে। আর এই ডিভাইসটি সম্প্রতি চিনে সেল করা হয়েছে। আর বলা হচ্ছে যে এটি ভারতে তাড়াতাড়ি মানে সামনের সপ্তাহে লঞ্চ করা হতে পারে।

গত মাসে Honor 8C ফোনটি অফিসিয়ালি চিনে লঞ্চ করা হয়েছিল। আর এই ফোনটিতে বেশ কিছু দারুন ফিচার আছে, আর এই ডিভাইসটি একটি নচ ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এই ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 632 চিপসেটের সঙ্গে পাবেন। আর এই ডিভাইসের চিনের দাম জানা গেলেও এখনও এই ফোনটির ভারতীয় দামের বিষয়ে কিছু জানা যায়নি। আর এই ফোনটি চিনে আলাদা আলাদা রঙে লঞ্চ করা হয়েছে। আর আপনাদের বলে রাখি যে এটি ম্যাজিক ব্ল্যাক, ওরিও ব্লু আর প্ল্যাটিনাম গোল্ড কালারে লঞ্চ করা হয়েছে। আর মনে করা হচ্ছে যে কোম্পানি এই ফোনে আরও কটি নতুন রঙও অ্যাড করতে পারে। সেই রঙের মধ্যে নেবুলা পার্পেল রঙ থাকার সম্ভাবনা আছে।

Honor 8C ফোনটির স্পেসিফিকেশান আর ফিচার্স

আমরা যদি এই ফোনটির স্পেক্স আর ফিচার্সের দিকটি দেখি তবে এই Honor 8C ফোনটিতে একটি 6.26 ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে। আর এই ফোনটিতে একটি নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এহচারা এই ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 632 অক্টা-কোর চিপসেট পাবেন। আর এই ফোনে আপনারা 4GB র‍্যাম আর 32GB স্টোরেজ অপশান আর 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ অপশান পাবেন।

Honor 8C মোবাইল ফোনটিতে আপনারা একটি ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ পাবেন, এই ফোনে আপনারা একটি 13MP+2MP র ক্যামেরা পাবেন। আর এছাড়া এই ফোনের ফ্রন্টে আপনারা একটি 8MP র ক্যামেরা পাবেন। আর এই ফোনটিতে 4,000mAH য়ের ব্যাটারি আছে। আর এই ফোনে রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর একটি 3.5mm য়ের অডিও জ্যাক আচঝে। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 8.1Oreo র সঙ্গে লঞ্চ করা হয়েছে।

Connect On :