4GB র‍্যাম আর ফুলভিশান ডিসপ্লে যুক্ত Honor 7X এবার অফলাইনেও পাওয়া যাবে

4GB র‍্যাম আর ফুলভিশান ডিসপ্লে যুক্ত Honor 7X এবার অফলাইনেও পাওয়া যাবে
HIGHLIGHTS

Honor 7X ফোনটি ভারতে গত বছর ডিসেম্বর থেকে অনলাইনে কিনতে পাওয়া যাচ্ছে, আর এবার 9 ফেরব্রুয়ারি থেকে কোম্পানি অফলাইন চ্যানেল আর অধিকৃত দোকান আর রিসেলার্সদের কাছে কিনতে পাওয়া যাবে

Honor 7X এর 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল इंস্টোরেজ ভেরিয়েন্টে এবার অফলাইন চ্যানেলে সেলের জন্য পাওয়া যাবে। এটি 9 ফেরব্রুয়ারি থেকে অফলাইনে 15,999টাকা দামে কেনা যেতে পারে। আর এবার অ্যামাজন ছাড়া এই ফোনটি অফলাইনে কেনা যাবে। এই ফোনটি কোম্পানির অফলাইন চ্যানেল আর অধিকৃত স্টোর আর রিসেলার্সদের কাছে কেনা যাবে। আপনি যদি স্মার্টফোন কেনার কথা ভাবছেন তবে অ্যামাজনের এই ডিল গুলি দেখতে পারেন

Honor 7X  ফোনটি গত বছর ডিসেম্বর মাস থেকে ভারতে অনলাইনে কিনতে পাওয়া যাচ্ছে। Honor 7X  ফোনটির ফিচার্স কেমন তা একবার দেখে নেওয়া যাক। এই ফোনটিতে 4GB র‍্যাম আর 32GB আর 64GB স্টোরেজ অপশানে কিনতে পাওয়া যায়। কিন্তু এই ফোনটির 64GB স্টোরেজ ভেরিয়েন্টও অফলাইনে কিনতে পাওয়া যাচ্ছে। আর এই ফোনটির 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টটির দাম 15,999 টাকা।

এই স্মার্টফোনটির ফিচার্স আরও একবার দেখলে দেখা যাবে যে এই ফোনটিতে 5.93 ইঞ্চির LCD ডিসপ্লে আছে যার রেজিলিউশান 2160 x 1080p। এই ডিভাইসটি কিরিন 659 চিপসেট, 4GB র‍্যাম আর 128GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত। এই হ্যান্ডসেটটিতে মাইক্রো এসডি কার্ড স্লটও দেওয়া হয়েছে।

Honor 7X ফোনটিতে 16MP+2MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে আর এর ফ্রন্টে 8MP’র ক্যামেরা আছে। এই হ্যান্ডসেটটিতে EMUI 5.1 এর সঙ্গে অ্যান্ড্রয়েড 7.0 নৌগাটে চলে আর এই ডিভাইসে একটি রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে।

এই ডিভাইসটিতে 3340 mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে আর চার্জিং এর জন্য এই ডিভাইসে মাইক্রো USB পোর্ট দেওয়া হয়েছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo