ভারতে লঞ্চ হল Honor 7S স্মার্টফোনটি, এটি ফ্লিপকার্ট এক্সক্লিউশিভ স্মার্টফোন

ভারতে লঞ্চ হল Honor 7S স্মার্টফোনটি, এটি ফ্লিপকার্ট এক্সক্লিউশিভ স্মার্টফোন
HIGHLIGHTS

Honor 7C স্মার্টফোনটি ভারতে একটি ইভেন্টে অ্যাফর্ডেবেল স্মার্টফোন হিসাবে লঞ্চ করা হয়েছে, এই ফোনটির দাম Xiaomi Redmi 5A আরInfinix Smart 2 য়ের সঙ্গে প্রতিযোগিতা করবে

Huawei র সাব-ব্র্যান্ড Honor ভারতে তাদের এন্ট্রি লেভেল স্মার্টফোন লঞ্চ করেছে। কোম্পানি Honor 7C স্মার্টফোনটি ভারতে একটি অ্যাফর্ডেবেল ফোন হিসাবে লঞ্চ করেছে। আর এই ডিভাইসটি সোজাসুজি Xiaomi Redmi 5A আর Infinix Smart 2কে প্রতিযোগিতায় ফেলবে।

ভারতে Honor 7S  য়ের দাম

Honor ভারতে তাদের স্মার্টফোনটি আজকে সাব 10,000 টাকা দামে লঞ্চ করেছে এটি তাদের Honor 7S স্মার্টফোন। এই ফোনটি একটি ভেরিয়েন্টেই লঞ্চ করা হয়েছে। আর এই ডিভাইসটির ভারতে দাম 6,999 টাকা। আর এই ডিভাইসটি কোম্পানি যে দামে লঞ্চ করেছে তাতে এই ফোনটি xiaomi redmie 5A আর infinix Smart 2 য়ের সঙ্গে প্রতিযোগিতা করবে। honor 7S স্মার্টফোনটি আপনারা ভারতে 14 সেপটেম্বর দুপুর 12 টায় কিনতে পারবেন। আর এর মানে এই যে সেই দিন এই ফোনটির প্রথম ফ্ল্যাশ সেল হবে।

Honor 7S স্মার্টফোনটির স্পেক্স আর ফিচার্স            

Honor 7S স্মার্টফোনটিতে একটি 5.45 ইঞ্চির HD+ 1440×720 পিক্সালের ডিসপ্লে আছে আর এছাড়া এই ফোনে এক্তিও মিডিয়াটেক MT6739 প্রসেসার আছে আর এর সঙ্গে এই ফোনে একটি 2GB র‍্যাম আর 16GB স্টোরেজ আছে। আর এই ফোনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত স্টোরেজ এক্সপেন্ড করা যাবে।

এই ফোনটিতে একটি 13MP র রেয়ার ক্যামেয়ার ফেস ডিটেকশান অটো-ফোকাস আর LED ফ্ল্যাশের সঙ্গে দেওয়া হয়েছে। আর এর সঙ্গে ফি ফোনে একটি 5MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.1Oreo তে কাজ করে। আর এই ফোনে আপনারা 3020mAh য়ের ব্যাটারি আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo