Honor 20i মোবাইল ফোনটি 17 এপ্রিল চিনে লঞ্চ করা হবে

Honor 20i মোবাইল ফোনটি 17 এপ্রিল চিনে লঞ্চ করা হবে
HIGHLIGHTS

এই ফোনটি 17 এপ্রিল চিনে লঞ্চ হবে

এটি দুটি স্টোরেজ ভেরিয়েন্টে আসতে পারে

ফোনটিতে একটি 32MP ক্যামেরা থাকতে পারে

Huawei র সাব ব্র্যান্ড Honor য়ের Honor 20i মোবাইল ফোনটি 17 এপ্রিল লঞ্চ করা হবে। কোম্পানি তাদের সোশাল মিডিয়া চ্যানেল ওয়েবোতে একটি ভিডিও পোস্ট করেছে। আর এই ভিডিও তে দেখা গেছে যে এই মোবাইল ফোনে একটি ওয়াটার ড্রপ নচ থাকবে। আর এর সঙ্গে এতে AI যুক্ত 32MPর সেন্সার আছে। আর এটি ফ্রন্ট ক্যামেরা হবে। আর এও হতে পারে যে এই মোবাইল ফোনটির বেস ক্যামেরা আপনারা দেখতে পাবেন যা আপনারা Huawei P30 Pro ফোনে দেখা গেছে।

Honor 20i মোবাইল ফোনটি প্রথমে গিকবেঞ্চে দেখা গেছে আর এর মডেল নম্বর HRY-ALOOTa। আর এই ফোনে আপনারা একটি অক্টা কোর হিসিলকন কিরিন 710 মোবাইল প্ল্যাটফর্মে দেখতে পারবেন। আর এছাড়া আপনারা একটি 4GB র‍্যাম পাবেন আর এটি TENAA লিস্টিং অনুসারে একটি 6GB র‍্যামের সঙ্গেও আসতে পারে।

আর এই সব দেখে এটা বলা যায় যে এই মোবাইল ফোনটিতে আপনারা আলাদা আলাদা দুটি স্টোরেজ ভেরিয়েন্ট পেতে পারেন। আর এই ফোনের 64GB আর 128GB স্টোরেজ অপশানে লঞ্চ করা হয়েছে। আর আমরা যদি এর সফটোয়্যার ইত্যাদির বিষয়ে বলি তবে জানা গেছে যে এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই সাপোর্ট করবে।

আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে এই ফোনে আপনারা একটি 6.21 ইঞ্চির IPS LCD ডিসপ্লে পাবেন আর একটি 19:5:9 অ্যাস্পেক্ট রেশিওর ডিসপ্লে হবে। আর ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে আপনারা একটি 24MP প্রাইমারী সেন্সার থাকতে পারে, আর এছাড়া আপনারা এতে একটি 8MP সেকেন্ডারি ক্যামেরা পাবেন, আর এছাড়া এতে আপনারা 2MP ডেপথ সেন্সার যুক্ত।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo