Honor 10i ফোনটি ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ হয়েছে, এর স্পেসিফিকেশান জানুন

Updated on 19-Mar-2019
HIGHLIGHTS

Honor তাদের Honor 10i ফোনটি লঞ্চ করেছে, আর এই ফোনটির বৈশিষ্ট্য এর Kirin 70 প্রসেসার আর এই ফোনের ট্রিপেল রেয়ার ক্যামেরা

হাইলাইট

  • এই ফোনটি কিরিন 710 র সঙ্গে এসেছে
  • ফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরা আছে
  • ফোনটি কবে থেকে কেনা যাবে আর দাম জানা যায়নি

 

Honor 10i ফোনটি Huawei র সাব ব্র্যান্ড হনারের তরফে নতুন ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই ফোনটি এখনও কেনা যাচ্ছে না। তবে মনে করা হচ্ছে যে খুব তাড়াতাড়ি এই ফোনটি কেনা যাবে। আর এই মিড রেঞ্জ ফোনটিতে অ্যান্ড্রয়েড 9 পাই আছে আর এর সঙ্গে এতে ট্রিপেল ক্যামেরা দেওয়া হয়েছে আর এটি কিরিন 710 প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

এই পোর্টফোলিওতে কোম্পানির কাছে Honor 10 আর Honor 10 Lite ফোন আছে, আর এছাড়া এই ফোনের দাম এখনও জানা যায়নি। আর ফোনটি কবে বাজারে আসবে সেই বিষয়েও কিছু জানা যায়নি।

Honor 10i মোবাইল ফোনের স্পেসিফিকেশান

এই মোবাইল ফোনটি সম্প্রতি Huawei Store য়ে লিস্ট করা হয়েছে। এই ফোনে একটি 6.21 ইঞ্চির FHD+ স্ক্রিন ওয়াটার ড্রপ নচ আছে আর এই ফোনটি রেড আর ব্লু ভেরিয়েন্টে 3D গ্রেডিয়েন্ট ফিনিশের সঙ্গে আসবে। আর গ্রেডিয়ান্টয় ফিনিশ ছাড়া ব্ল্যাক কালারেও ফোনটি পাওয়া যাবে।

এই ফোনটিতে আপনারা কিরিন 710 প্রসেসার পাবেন, আর এর সঙ্গে এই ফোনে আপনারা 4GB র‍্যামের সঙ্গে 128GB স্টোরেজ পাবেন। আর এই ফোনে NFC, ফেস আনলক সাপোর্ট আর অ্যান্ড্রয়েড পাই আছে।

এই Honor 10i ফোনে আপনারা একটি ট্রিপেল রেয়ার ক্যামেরা পাবেন আর এই সেটআপ 24+8+5MP আর ফোনে ফ্রন্টে একটি 32MP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা একটি 3400mAh য়ের ব্যাটারি পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :