Honor 10i স্মার্টফোন 6GB র‍্যামের সঙ্গে TENAA তে দেখা গেছে

Updated on 05-Apr-2019
HIGHLIGHTS

Honor 10i ফোনে 6GB র‍্যাম থাকতে পারে

এই ফোনটি TENAA তে দেখা গেছে

এই ফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরা থাকতে পারে

Honor 10i ফোনটি TENAA র লিস্টিংয়ে মডেল নাম্বার HRY-TLOOT আর HRY-ALOOTa নামে দেখা গেছে

Honor 10i মোবাইল ফোনটিতে TENAA র লিস্টিংয়ে হার্ডওয়্যারের সেপক্স দেখা গেছে। এটি একটি মিড রেঞ্জ স্মার্টফোন। এছাড়া মনে করা হচ্ছে যে এই ফোনে আপনারা একটি ট্রিপেল ক্যামেরা সেটআপ পাবেন, আর এর সঙ্গে এই ফোনে একটি 32MP ফ্রন্ট ক্যামেরা পাবেন। আর এই ডিভাইসে Honor 9i য়ের নেক্সট জেনারেশানের নতুন ফোন বলা যেতে পারে আর এটি ভারতে গত বছর লঞ্চ করা হয়েছিল।

আমরা যদি TENAA র লিস্টিং য়ের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে Honor 10i ফোনটির মডেল নাম্বার HRY-TLOOT আর HRY-ALOOTa নামে দেখা গেছে। তবে এই দুটি মডেল আলাদা ডিভাইস হবে, কারন আলাদা আলাদা র‍্যাম আর স্টোরেজ ভার্সেনে লঞ্চ করা হতে পারে। আপনাদের বলে রাখি যে প্রথম মডেলটি 4GB র‍্যাম আর 128GB স্টোরেজে লঞ্চ করা হবে আর সেখানে এর অন্য মদেলটি 4GB র‍্যাম আর 6GB র‍্যামের সঙ্গে 64GB আর 128GB স্টোরেজে লঞ্চ করা হতে পারে। কারন এর আগের লিকে এই ফোনের 4GB র‍্যামের বিষয়ে জানা গেছিল।

Hi.Tech.mail.ru য়ের একটি রিপোর্ট থেকে জানা গেছে যে, এই ফোনের কিছু ছবি সামনে এসেছে। আর এই ফোনটি দেখে Honor 10 Lite য়ের ডিজাইনের কথা মনে পরবে। এই Honor 10 ফোনের একটি ভার্সান আর জানা গেছে যে এই ফোনে কিছু পার্থক্য থাকবে, এটি একটি ট্রিপেল ক্যামেরা সেটআপের ফোন হথে পারে। আর এটি এই ট্রিপেল ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ করা হবে। আর এছাড়া Honor ফোনে আপনারা এই ফোনের গ্লসি ডিজাইন আর ওয়াটারড্রপ স্টাইল নচ থাকতে পারে।

এই লিক থেকে জানা গেছে যে এই ফোনে মানে Honor 10i ফোনে আপনারা একটি 6.21 ইঞ্চির স্ক্রিন পাবেন, আর এটি একটি FHD+ ডিস্প্লে হবে আর এতে আপনারা রেয়ার প্যানেলে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। আর এই ফোনে আপনারা একটি 24+8+2MP ক্যামেরা পেতে পারেন। আর এই ফোনের ফ্রন্তে একটি 32MP র ক্যামেরা থাকতে পারে।

অন্য স্পেক্সের ক্ষেত্রে এই ফোনে কিরিন 710 প্রসেসার থাকতে পারে আর এই ফোনে আপনারা একটি 4GB র‍্যাম আর 128GB স্টোরজে পাবেন আর এই ফোনটি NFC সাপোর্ট পাবে। তবে এখনও এর অন্য ডিটেলের বিষয়ে কিছু জানা যায়নি।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :