Honor 10 স্মার্টফোনটির নতুন ইমেজ দেখা গেছে, Notch ডিজাইন যুক্ত হবে বলে মনে হচ্ছে

Honor 10 স্মার্টফোনটির নতুন ইমেজ দেখা গেছে, Notch ডিজাইন যুক্ত হবে বলে মনে হচ্ছে
HIGHLIGHTS

Honor 9 স্মার্টফোনটির ডিজাইনের মতনই এই স্মার্টফোনটির ডিজাইন হতে পারে

Huawei গত বছর জুন মাসে নিজেদের Honor 9 স্মার্টফোনটি লঞ্চ করেছিল। আর এবার এরকম মনে হচ্ছে যে কোম্পানি এই জেনারেশানের নতুন স্মার্টফোন লঞ্চ করার চেষ্টায় আছে। আপনাদের বলে রাখি যে কোম্পানির Honor 10 স্মার্টফোনটি নিয়ে বেশ কিছু সময় ধরেইউ ইন্টারনেটে অনেক কথা শোনা যাচ্ছে।

এই স্মার্টফোনটিকে নিয়ে অনেক লিক আর গুজব সামনে এসেছে। আর এবার একটি নতুন খবর জানা গেছে যে ওয়েবোর মাধ্যমে সামনে এসেছে। আর এই স্মার্টফোনটির একটি ছবি লিক হয়েছে, যা স্মার্টফোনের Notch ডিজাইনের সঙ্গে লঞ্চ করার কথা বলেছে।

PaytmMall য়ে আজকে স্মার্টফোন, টেলিভিশানও আরও বেশ কিছু জিনিসের ওপর ক্যাশব্যাক আর ডিস্কাউন্ট অফার করা হচ্ছে

আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে OnePlusয়ের ফাউন্ডার কার্ল পি অফিসিয়ালি এটা জানিয়েছেন যে তারা তাদের নতুন স্মার্টফোন OnePlus 6কে Notch ডিজাইনের সঙ্গে লঞ্চ করবেন। আর এছাড়া Xiaomi’র Mi সিরিজের আগামী স্মার্টফোনেই এই ডিজাইন থাকতে পারে।

আর এবার আপনাদের এও জানিয়ে রাখি যে Huaweiয়ের এই ডিজাইনের সঙ্গে তাদের নতুন স্মার্টফোন Nova 3e (P20 Lite), P20, আর P20 Pro স্মার্টফোনটি এই ডিজাইনের সঙ্গেই লঞ্চ করেছে। আর এবার এরকম মনে করা হচ্ছে যে Honor 10 স্মার্টফোনটিও এরকম ধরনের ডিজাইনের সঙ্গেই লঞ্চ করা হবে।

আর লিক ছবির বিষয়ে এও বলে রাখি যে আপনারা এই নচটি সহজেই দেখতে পারবেন। আর এর সঙ্গে স্মার্টফোনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও এই ছবিতে দেখা যাচ্ছে।

আমাদের YoTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন 

তবে এই লিক ইমেজটির অন্য কিছু বিষয়ও আপনাদের বলে রাখি, এই স্মার্টফোনটির কিছু লিক স্পেক্সও জানা গেছে। আর সেগুলি হল এই স্মার্টফোনটিতে একটি Kirin 970 চিপসেট থাকতে পারে। আর এছাড়া এটি Honor 9 স্মার্টফোনটির মতন 4GB র‍্যাম আর 6GB র‍্যামের সঙ্গে লঞ্চ করা হতে পারে আর এর স্টোরেজের বিষয়টি এবার দেখে নেওয়া যাক। এটি 64GB আর 128GB হতে পারে। তবে এখনও অব্দি এটা ছাড়া এই স্মার্টফোনটির বিষয়ে আর কোন খবর পাওয়া যায়নি।

নোটঃ ফিচার্ড ইমেজটি কাল্পনিক।

Digit.in
Logo
Digit.in
Logo