Honor 10 Lite ফোনটির প্রি-বুকিং শুরু হল, এর কালার ভেরিয়েন্টের বিষয়ে জানা গেছে

Honor 10 Lite ফোনটির প্রি-বুকিং শুরু হল, এর কালার ভেরিয়েন্টের বিষয়ে জানা গেছে
HIGHLIGHTS

Honor 10 Lite ফোনটি খুব তাড়াতাড়ি চিনে লঞ্চ করা হতে পারে, আপাতত এই ফোনটির প্রি-বুকিং শুরু হয়েছে আর এই ফোনটির বুকিং এর লঞ্চ ডেট মানে 21 নভেম্বর পর্যন্ত চলবে, সার্টিফিকেশান ওয়েবসাইট TENAA তে এর বিষয়ে জানা গেছে

Honor 10 Lite ফোনটি চিনে 21 নভেম্বর লঞ্চ করা হতে পারে। আর এর আগে কোম্পানি এই ফোনটির প্রি বুকিং শুরু করে দিয়েছে। আর ইউজার্সরা এবার এই মোবাইল ফোনটি লঞ্চ ডেট পর্যন্ত বুকিং কড়তে পারবেন। আর এই ফোনটি চিনে লঞ্চ করা হবে। আর আপনাদের বলে রাখি যে Honor 10 Lite ফোনটি সার্টিফিকেশান ওয়েবসাইট TENAA তেও দেখা গেছে।

হুয়াওয়ের সাব ব্র্যান্ডের এই নতুন স্মার্টফোনটির বিষয়ে আপাতত অফিসিয়ালি জানা যায়নি। কিন্তু তাই হুয়াওয়ের চিনের রিটেল ওয়েবসাইট Vmall য়ে এটি লিস্ট করা হয়েছে। আর এর সঙ্গে এই হ্যান্ডসেটটি সার্টিফিকেশান ওয়েবসাইট TENAA তেও লিস্ট করা হয়েছে। আর খবর অনুসারে এই ফোনটি সুপ্রিম ব্র্যান্ডেড ভার্স্নে ভবিষ্যতে লঞ্চ করার বিষয়ে ভাবা হচ্ছে।

আপনাদের বলে রাখি যে এর প্রি বুকিংয়ের সময়ে গ্রাহকদের একটি নির্দিষ্ট মূল্য দিয়ে এটি বুক করতে হবে তবে এই ফোনের দামের বিষয়ে এখনও কিছু জানা যায়নি। আর আপনাদের এও বলে রাখি যে একটি সাম্প্রতিক ভিডিওতে Honor 10 Lite ফোনটি গ্রেডিয়েন্ট কালার ভেরিয়েন্টের সঙ্গে দেখা গেছে। আর এর সঙ্গে এটি TENAA র ওয়েবসাইটে Honor 10 Lite কালার ভেরিয়েন্ট জানা গেছে। লিস্টিংয়ে এই ফোনটির ব্ল্যাক কালারের বিষয়ে জানা গেছে। ডিজাইনের বিষয়ে বললে বলতে হয় যে এই ফোনটি নতুন স্মার্টফোন Honor 8X য়ের মতন দেখতে হবে। আর শুধু তাইনা এর ডিসপ্লে অ্যাক্টিভেট হওয়ার ফলে ডিসপ্লে নচ থাকবে কিনা তা জানা যায়নি।

লিস্টিংয়ে এই ফোনটির কোন রকমের স্পেসিফিকেশান বা ফিচারের বিষয়ে জানা যায়নি। হ্যান্ডসেটের ফ্রন্ট প্যানেল দেখা যায়নি। আর সেখানে এই ফোনের 24 মেগাপিক্সালের ক্যামেরার কথা বলা হেয়ছে কিন্তু এটি ফ্রন্ট প্যানেলে থাকবে না রেয়ারে তা জানা যায়নি। আর এর সঙ্গে মোবাইল ফোনে AI ক্যামেরা সেটআপ থাকার কথা নিশ্চিত করা হয়েছে।

নোটঃ ওপরের ছবিটি একটি কাল্পনিক ছবি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo