HONOR 20 সিরিজ আজকে লঞ্চ হবে, এখানে লাইভ স্ট্রিমিং দেখুন

HONOR 20 সিরিজ আজকে লঞ্চ হবে, এখানে লাইভ স্ট্রিমিং দেখুন
HIGHLIGHTS

হনারের ইউটিউব চ্যানেলে লাইভ স্ট্রিমিং হবে

কোয়াড ক্যামেরার ফোন হবে

পাঞ্চ হোল ডিসপ্লে পাওয়া যাবে

হুয়াওয়ের সাব ব্র্যান্দ Honor আজকে লন্ডনে একটি ইভেন্টে তাদের Honor 20 সিরিজ লঞ্চ করবে। আর এই ফ্ল্যাগশিপ সিরিজে কোম্পানি Honor 20 আর Honor 20 Pro আনবে আর এর আগে কিছু বাজারে এই ফোন দুটি পাওয়া যায়। আর এই দুটি ফ্ল্যাগশিপ ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে, কোয়াড ক্যামেরা আর লেটেস্ট কিরিন 980 প্রসেসার থাকতে পারে।

Honor 20 ফোনটি তার একদিন পড়ে লঞ্চ করা হবে যখন গুগল Huawei র সঙ্গে নিজদের পরিষেবা বন্ধর কথা ব্লেছে। আর এর মানে এই যে ভবিশ্যতে আসা হুয়াওয়ে আর হনার ফোন গুগল অ্যাপের অ্যাক্সেস আর অ্যান্ড্রয়েড আপডেট পাবেনা।

এখানে লাইভ স্ট্রিমিং দেখুন

আজকে এই ফোনটি র লাইভ ইভেন্ট কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে হবে। আর এই ইভেন্টে  2pm BST (6:30pm IST) য়ে শুরু হবে আর আপনারা এই ফোনের লাইভ ইভেন্ট দেখতে পারেন। এই ফোনটি এর পড়ে 11জুন ভারতে লঞ্চ করা হবে আর এর জন্য ইকমার্স সাইট ফ্লিপকার্টে শুরু হয়েছে।

HONOR 20 আর HONOR 20 PRO র আনুমানিক স্পেসিফিকেশান

এখনও পর্যন্ত আশা লিক রিপোর্ট অনুসারে honor 20 আর Honor 20 Pro ফোন দুটি 4টি রেয়ার ক্যাম্রেরার সঙ্গে আসবে। আর এর ব্যাকে ডিভাসিএ 48MP র Sony IMX586 সেন্সার থাকতে পারে। আর স্নেগ আল্ট্রা ওয়াইড লেন্সের 16 মেগাপিক্সালের সেনার আর একটি 2MP র সেন্সার থাকতে পারে। আর প্রো ভেরিয়েন্টে এর সঙ্গে একটি 8MP র টেইফটো লেন্স থাকতে পারে আর honor 20 ফোনে 2মেগাপিক্সালের ডেপ্থ অ্যাসিস্টেন্স থাকতে পারে। Honor 20 6.26ইঞ্চির আর Honor 20 Pro ফোনে 6.5 ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে।

Honor 20 Lite ফোনে আপনারা 6.21 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে পাবেন। আর এই ফোনে 3,400 mAh য়ের ব্যাটারি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর EMUI 9.0 র সঙ্গে দেওয়া হবে। আর এই ফোনে কিরিন 710 দেওয়া হবে আর 4GB র‍্যাম আর ট্রিপেল ক্যামেরা থাকবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo