HMD Global , 19 অক্টোবরের জন্য মিডিয়া ইনভিটেশান পাঠিয়েছে, হয়ত নতুন Nokia স্মার্টফোন লঞ্চ হতে পারে

HMD Global , 19 অক্টোবরের জন্য মিডিয়া ইনভিটেশান পাঠিয়েছে, হয়ত নতুন Nokia স্মার্টফোন লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

Nokia’র TMALL পেজে আসতে চলা নতুন স্মার্টফোনের একটি নতুন GIF টিজার দেখা গেছে যাতে, চিনা ভাষায় 7 নভেম্বর লেখা আছে, এর থেকে অনুমান করা যায় যে কোম্পানি Nokia 7 লঞ্চ করতে পারে, গুজব শোনা যাচ্ছে যে এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 630 SoC যুক্ত হবে

HMD Global, 19 অক্টোবর চিনে অনুষ্ঠিত ইভেন্টের জন্য মিডিয়া ইনভিটিশেন পাঠিয়েছে। তবে এখনও এমন কোন খবর নেই যে কোম্পানি এই ইভেন্টে কি লঞ্চ করবে। GizChina’র একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে কোম্পানি Nokia 8 এর আপগ্রেটেড ভার্শান লঞ্চ করবে বা নোকিয়া 7 স্মার্টফোনটি লঞ্চ করবে।

Nokia’র TMALL পেজের একটি পোস্টে GIF এ দেখা গেছে যাতে এই ফোনটি বোথি মোড আর OZO অডিও এনহেস্মেন্ট ফিচার্সের সঙ্গে আসবে। এই ফিচার দেখে মনে হচ্ছে যে এটি Nokia 8 এর আপগ্রেটেড ভার্শান হবে কিন্তু বেশিরভাগ রিপোর্ট বলছে যে এটি নতুন Nokia 7 স্মার্টফোন হবে।

রিপোর্ট অনুসারে TMALL পেজের পোস্টে থাকা GIF এ ‘qi’ লেখা দেখা গেছে যা চিনা ভাষায় 7 নম্বর। এমন হতে পারে যে কোম্পানি Nokia 8 এর আপগ্রেটেড ভার্শান আনার বদলে নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে বা Nokia 8 কে “Qi” ওয়ারলেস চার্জিং এর সঙ্গে আপগ্রেড করা হচ্ছে। গুজবে শোনা যাচ্ছে যে Nokia 7 ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 630 SoC যুক্ত হবে।

Nokia 8 সেপ্টেম্বরে ভারতে লঞ্চ হয়েছিল আর এর দাম Rs 36,999। এই স্মার্টফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 SoC, 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত। এই স্মার্টফোনটিতে 5.3 ইঞ্চির কোয়াড HD ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এর ব্যাকে Carl Zeiss এর অপটিক্সের সঙ্গে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই স্মার্টফোনটি ডুয়াল 13MP’র রেয়ার ক্যামেরা আর ফ্রন্টে 13MP’র ক্যামেরা যুক্ত।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo