HMD Global ডিসেম্বর মাসে Nokia 8.1 ফোনটি দুবাইতে লঞ্চ করতে পারে

HMD Global ডিসেম্বর মাসে Nokia 8.1 ফোনটি দুবাইতে লঞ্চ করতে পারে
HIGHLIGHTS

HMD Global 5 ডিসেম্বর একটি ইভেন্ট করতে চলেছে আর খবর অনুসারে এই ইভেন্টে কোম্পানি Nokia 8.1 ফোনটি লঞ্চ করতে পারে

অনেক কোম্পানি 2018 সালের নিজের সব প্রোডাক্ট লঞ্চ করে দিয়েছে কিন্তু মনে হচ্ছে যে Nokiaর লঞ্চ বক্স থেকে আরও কিছু সামনে আসা বাকি আছে। HMD Global য়ের চিফ প্রোডাক্ট অফিসার Juho Sarvikas সোশাল মিডিয়াতে দেওয়া একটি টুইটের মাধ্যমে একটি ইভেন্টের বিষয়ে জানিয়েছেন। টুইট অনুসারে কোম্পানি দুবাই (ইউনাইটেড আরব এমিরেটস) য়ে 5 ডিসেম্বর একটি ইভেন্ট করতে পারে।

Juho Sarvikas একটি টুইটের মাধ্যমে টিজ করেছেন যে ইমেজে Nokai 7.1 স্মার্টফোনটি দেখা গেছে আর যার ঘোষনা গত মাসে করা হয়েছিল। আর এবার Nokia 7.1 স্মার্টফোনটি নোকিয়ার ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। আর এথেকেই আসা করা হচ্ছে যে UAE তে হতে চলা এই ইভেন্টের সময়ে কোম্পানি এই ফোনটি বিক্রি করা শুরু করতে পারে। আর টিজার ইমেজে আপনারা “#ExpectMore” লেখাটাও দেখতে পারবেন, আর এই দেখে মনে করা হচ্ছে যে নোকিয়া খুব তাড়াতাড়ি তাদের Nokia 8.1 ফোনটিও নিয়ে আসতে পারে।

Nokia 8.1 ফোনটির স্পেসিফিকেশান আর ফিচার্স

এই স্মার্টফোনটিতে আপনারা 6.18 ইঞ্চির একটি ডিসপ্লে পাবেনা র এর রেজিলিউশান 2246×1080 পিক্সাল হতে পারে। আর এই ডিসপ্লের অ্যাস্পেক্ট রেশিও 18:7:9 বলা হচ্ছে। আর এই ডিভাইসটিতে 3,500mAH য়ের ব্যাটারি আছে। আর এই ফোনটি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর আমরা যদি অপ্টিক্সের বিষয়টি দেখি তবে দেখা যাবে যে এই ফোনে 12মেগাপিক্সালের আর 13 মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হতে পারে। আর এই ফোনে AI সিন ডিটেকশান সাপোর্ট আছে, আর এই ফোনটি 18 টি আলাদা আলাদা সিন ডিটেক্টার করতে পারে। আর AI পোট্রেট মোড স্টুডিও লাইট এফেক্ট যুক্ত। আর এই ফোনের ফ্রন্টে একটি 20 মেগাপিক্সালের শুটার থাকতে পারে।

এই স্মার্টফোনটিতে স্ন্যাপড্র্যাগন 710 SoC অক্টা কোর CPU তে চলবে। আর এই ফোনে অ্যাড্রিনো 616 GPU আছে। আর এই Nokia 8.1 ফোনটিতে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ আর 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্ট আর এর 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্ট আসতে পারে। এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিও নির্ভর হবে। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাইয়ে আপডেট আসবে। এই ফোনটিতে কানেক্টিভিটির জন্য 4G LTE, VoLTE আর USB টাইপ C পোর্ট অফার করা হতে পারে। এই ফোনটিতে 3.5mm য়ের অডিও সার্কিট আর নোকিয়া OZO সিকিউরিটি রেকর্ডিং ফিচার ব্যাবহার করা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo