4G সাপোর্ট সহ নতুন ফিচার ফোন আনছে HMD, লঞ্চের আগেই স্পেক্স, রেন্ডার লিক!

4G সাপোর্ট সহ নতুন ফিচার ফোন আনছে HMD, লঞ্চের আগেই স্পেক্স, রেন্ডার লিক!
HIGHLIGHTS

HMD Global শীঘ্রই তার আরেকটি নতুন ফোন বাজারে আনতে চলেছে

কোম্পানি HMD 225 4G সাপোর্ট সহ নতুন ফিচার ফোন আনার প্রস্তুতি নিচ্ছে

লিক থেকে এইচএমডি 225 4G ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে জানিয়েছে যা অনেকটা নোকিয়া 225 4জি এর মতো হতে পারে

HMD Global শীঘ্রই তার আরেকটি নতুন ফোন বাজারে আনতে চলেছে। আসলে কোম্পানি এইচএমডি নামে একাধিক স্মার্টফোন লঞ্চ করবে, যেখানে ফিচার ফোন থেকে শুরু করে স্মার্টফোন আসবে। সম্প্রতি কোম্পানি ভারতে HMD Crest এবং HMD Crest Max 5G স্মার্টফোন লঞ্চ করেছে। এখন কোম্পানি HMD 225 4G সাপোর্ট সহ নতুন ফিচার ফোন আনার প্রস্তুতি নিচ্ছে।

একটি নতুন লিক অনুযায়ী কোম্পানি নোকিয়ার একটি আরও ফোন Nokia 225 4G রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে আনতে পারে। আসুন জেনে নেওয়া নতুন ফোনে বিষয়।

আরও পড়ুন: Upcoming Phones this week: বাজেট থেকে প্রিমিয়াম, চলতি সপ্তাহে ভারতে লঞ্চ হবে এই 6 নতুন স্মার্টফোন

টিপস্টার HMD Meme সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X (টুইটার) এই তথ্য শেয়ার করেছে। লিক থেকে এইচএমডি 225 4G ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে জানিয়েছে যা অনেকটা নোকিয়া 225 4জি এর মতো হতে পারে। মনে করিয়ে দি যে নোকিয়া 225 4জি ফোনটি চলতি বছরের শুরুতে লঞ্চ হয়েছিল।

HMD 225 4G স্মার্টফোনে স্পেসিফিকেশন এবং ফিচার কী রয়েছে

এইচএমডি 225 4জি ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে টিপস্টার জানিয়েছে। টিপস্টার অনুযায়ী, ফোনে 2.4-ইঞ্চির IP LCD ডিসপ্লে হবে যা 400 নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করবে। ফোনটি Unisoc T107 SoC সহ আসতে পারে। রিয়ারে 2MP ক্যামেরা সেন্সর থাকতে পারে ফোনে। বলা হচ্ছে যে ফিচার ফোনটি HD ভিডিও রেকর্ডিং ফিচার সহ আসবে। তবে আপকামিং ফিচার ফোনে কত RAM এবং স্টোরেজ দেওয়া হবে, সে বিষয় টিপস্টার কিছু জানায়নি।

HMD 225 4G

কানেক্টিভিটি হিসেবে ফোনটি ব্লুটুথ 5.0 সাপোর্ট সহ আসতে পারে। এতে ইন্টার কানেক্টিভিটি সহ 4G LTE সাপোর্ট দেখা যাবে। ফোনে 3.5mm হেডফোন জ্যাকও থাকতে পারে। এছাড়া ইউজাররা এই ফোনে FM রেডিও পেতে পারেন। ফোনকে ধুল এবং জল থেকে সুরক্ষিত রাখতে IP52 রেটিং দেওয়া যেতে পারে।

আরও পড়ুন: 31 জুলাই লঞ্চ হবে Nothing Phone 2a Plus, জানুন প্রসেসর, RAM কী থাকবে

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo