এপ্রিল আর জুনের মাঝামাঝি করে Realme ফোনে অ্যান্ড্র্যেড Pie র আপডেট আসবে

এপ্রিল আর জুনের মাঝামাঝি করে Realme ফোনে অ্যান্ড্র্যেড Pie র আপডেট আসবে
HIGHLIGHTS

সম্প্রতি রিয়েলমির CEO মাধব শেঠ জানিয়েছে যে খুব তাড়াতাড়ি রিয়েলমি ফোন গুলি Android Pie আপডেট পাবে এর মধ্যে Realme 1 থেকে শুরু করে Relame C1 ফোন আছে

হাইলাইট

  • Realme 1 ফোন থেকে শুরু করে Realme C1 সব ফোনে এই আপডেট আসবে
  • রিয়েলমি ফোনের আপডেটের বিষয়ে জানা গেছে
  • এপ্রিল থেকে জুনের মাঝে কোম্পানির বেশ কিছু স্মার্টফপ্নে এই আপডেট আসবে

 

গতমাসেই রিয়েলমি জানিয়েছিল যে 2019 সালের প্রথম হাফেই তারা তাদের ফোনের জন্য অ্যান্ড্রয়েড পাই আপডেট দেবে। আর এবার তেমনটাই হতে চলেছে। আর কোম্পানি তাদের ফোনের জন্য আপডেট রোল আউট করেছে। আর এপ্রিল আর জুনের মাঝে Realme স্মার্টফোনে সফটোয়্য্যারা আপডেট আসবে।

এই বিষয়ে Realme CEO Madhav Sheth টুইটারের মাধ্যমে জানিয়েছে। এই সময়ে Realme 1, Realme U1 আর Realme 3 র একটি আপডেটের মাধ্যমে April 2019 Android security patc পাবে। আর এই আপডেট মের লেটেস্ট সিকিউরিটি প্যাচের সঙ্গে Realme 2, Realme 2 Pro আর Realme C1 ফোনের জন্য রোল আউট করা হবে। আর এই ভাবে আমরা জুনে রিয়েলমির বেশ কিছু স্মার্টফোনে আপডেট দেখতে পাব আর এই আপডেট Realme 1থেকে হবে যা কালার OS নিরভ অ্যান্ড্রয়েড পাই আপডেট। আর এই আপডেট Realme 2, Realme C1, Realme 2 Pro আর Realme U1স্মার্টফোনে হবে।

তবে কোম্পানির CEO এই ফোনের আপডেট একটি টাইম ফ্রেমের বিষয়ে বলেছে তবে সেই বিষয়ে ইউজার্সদের খেয়াল করতে হবে। এই পোস্টে সিইও অনুসারে এখনও পর্যন্ত OTA আপডেট কোন নিশ্চিত ডেট রাখা হয়নি তবে কোম্পানি বলেছে যে টাইম ফ্রেম অনুসারে আপডেট রোল আউট করা হবে। আর রোল আউট ফেজে আসবে। আর এই ভাবে সব ইউনিট একই সময়ে আপডেট পাবেনা।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo