স্মার্টফোনের স্মার্টডিল, হাজির এবার পেটিএম মলে

স্মার্টফোনের স্মার্টডিল, হাজির এবার পেটিএম মলে
HIGHLIGHTS

এই ডিলে ক্যাশব্যাকের সঙ্গে অন্য অফারও আছে

ভিভো বা ওপ্পোর ফোনে দারুন ছাড়

স্মার্ট ফোন যদি ভাল অফারে আর ক্যাশব্যাকে কেনার ইচ্ছে থাকে তবে আজকে আপনাদের কাছে একটি ভাল সুযোগ এসেছে। আপনারা আজকে পেটিএম মল থেকে দারুন সব স্মার্টফোন স্মার্টঅফারে কিনতে পারবেন। আর এই অফারে ক্যাশব্যাকের সঙ্গে অন্য অফারও পেতে পারেন। আর এর সঙ্গে আপনারা এই তালিকায় ভিভো আর ওপ্পোর ফোনের মধ্যে থেকে নিজের পছন্দের ফোন বেছে নিতে পারবেন।

OPPO F11 Pro

আপনারা এই ওপ্পোফোনটি আজকে পেটিএম থেকে 20,990 টাকায় কিনতে পারবেন। আর এই 6.53 ইঞ্চির ওপ্পোফোনটি আপনারা VOCC ফাস্ট চার্জ 3.0 র সঙ্গে পাবেন। আর এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এখান থেকে কিনুন।

OPPO F9 PRO

এই 6.3 ইঞ্চির FHD+ ডিসপ্লের ওপ্পোফোনটি আপনারা আজকের সেলে মাত্র 17,990 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনটি যদি INSTANT1900 প্রোমোকোডের মাধ্যমে কেনেন তবে 1900 টাকার ক্যাশব্যাক পেতে পারেন। এই ফোনে একটি 25MP র ফ্রন্ট ক্যামেরা আছে। এখান থেকে কিনুন।

OPPO A7

13,990 টাকা দামে এই ফোনটি কিনতে পারবেন আর এই 6.2 ইঞ্চির ডিসপ্লে যুক্ত ফোনটি আপনারা যদি MALLMOVIE3600 কোডের মাধ্যমে কেনেন তবে পেতে পারেন আরও 3600 টাকার মুভি টিকিট। আর তা আপনারা 300 টাকার 12টি ভাউচারে পেতে পারেন। এই ফোনে একটি 4,230mAh য়ের ব্যাটারি আছে। এখান থেকে কিনুন।

VIVO V15

এই ফোনটি 19,990 টাকায় কেনা সম্ভব। এই ফোনটিতে আপনারা 6GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ পাবেন। আর এই সঙ্গে এই ফোনে আছে ট্রিপেল রেয়ার ক্যামেরা। এখান থেকে কিনুন।

VIVO V15 PRO

এই পপ আপ সেলফি ক্যামেরা যুক্ত ভিভোফোনটিতে আপনারা আজ এখানে 26,990 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনে আছে 6.2 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে। এখান থেকে কিনুন।

নোট সাইটে ডিভাইসের দাম আর অফারে পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo