Amazon Prime Days Sale 2023: এক ধাক্কায় 12,000 টাকা সস্তা iPhone 14! ব্যাংক অফার মিলিয়ে কত টাকায় কেনা যাবে জানেন?

Updated on 14-Jul-2023
HIGHLIGHTS

Amazon Prime Days Sale শুরু হচ্ছে 15 জুলাই

Amazon -এর এই বার্ষিক সেল চলবে 16 জুলাই পর্যন্ত

এই সেলে iPhone 14 -এর উপর বিপুল ছাড় পাওয়া যাবে

iPhone 14 মানেই ফাটাফাটি ডিজাইন সহ দুর্দান্ত কাটিং এজ টেকনোলজি। সঙ্গে সেরা পারফরমেন্স তো আছেই। এখানে দুর্দান্ত ফিচার সহ দারুন ক্যামেরা, শক্তিশালী প্রসেসর, এবং ব্যাপক ডিসপ্লে পাওয়া যাবে।

তাছাড়া এই ফোনের ব্যাটারি লাইফ বেশ ভাল। সবটা মিলিয়ে ওই যাকে বলে আর কী, ফাটাফাটি। এক জায়গাতেই সব কিছু পেয়ে যাবেন। iPhone 14 মাল্টি টাস্কিংয়ের জন্য ভীষণই আদর্শ। 

ফলে এ হেন ফোন যে সকলেই কিনতে চাইবেন সে আর নতুন কথা কী! কিন্তু অনেক সময় বাধ সাধে এই ফোনের দাম। তবে আপনি যদি সস্তায় iPhone 14 কিনতে চান এটা কিন্তু সেরা সুযোগ। Amazon Prime Days Sale -এ এই ফোনটিকে সব থেকে কম দামে কেনা যাবে।

আপনি যদি এই সুযোগ হাতছাড়া না করতে চান তাহলে দেখুন iPhone 14 -এর উপর আসন্ন সেলে কত ছাড় আছে। 

iPhone 14 সিরিজের উপর ছাড় Amazon সেলে

iPhone 14 সিরিজের দাম 79,000 থেকে 1,49,900 টাকার মধ্যে থাকে। এই দামেই বিক্রি হয় এই ফোনের মডেলগুলো। এটি গত বছর সেপ্টেম্বর লঞ্চ হয়েছিল এখন দেখুন এই আসন্ন সেলে কত টাকা ছাড় পাওয়া যাবে এই ফোনে? 

iPhone 14

এখানে 6.1 ইঞ্চির একটি সুপার রেটিনা XDR ডিসপ্লে আছে। এটির সাহায্যে ছবি দেখা হোক বা গেম খেলা সবই করা যাবে। এছাড়া এই ফোনের অ্যাকশন মোড একাধিক সেফটি ফিচার অফার করে থাকে, এর মধ্যে যেমন ক্র্যাশ ডিটেকশন আছে, তেমনই আছে দুর্দান্ত ভিডিও রেকর্ড করার সুবিধা।

এই ফোনটি গ্রাহকরা মিডনাইট, ব্লু, পার্পল, স্টারলাইট, ইয়েলো, রেড রঙে কেনা যাবে। ডিল দেখুন এখানে। 

আরও পড়ুন: Amazon Prime Days Sale 2023: অ্যামাজন সেলে এবার ভরপুর ধামাকা অফার! মাত্র 17,290 টাকার শুরুর দামেই কেনা যাবে Fridge

iPhone 14 Plus

ওয়েব ব্রাউজিং বলুন কিংবা ভিডিও দেখা বা গেম খেলা সব কিছুর জন্যই এই ফোন একেবারে আদর্শ। এখানে 6.7 ইঞ্চির একটি সুপার রেটিনা ডিসপ্লে আছে। 4K ডলবি ভিডিয়ো রেকর্ড করা যাবে এই ফোন দিয়ে।

এখানেও ক্র্যাশ ডিটেকশন ফিচার আছে। এই ফোনটিও গ্রাহকরা নীল, পার্পল, লাল, স্টার লাইট, হলুদ, ইত্যাদি রঙে কেনা যাবে। ডিল দেখুন এখানে। 

iPhone 14 Pro

গ্রাহকরা এই ফোনটি স্পেস ব্ল্যাক, পার্পল, সোনালি এবং সিলভার রঙে কেনা যাবে। এই ফোনে আছে 6.1 ইঞ্চির একটি সুপার রেটিনা ডিসপ্লে। এখানে 48 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা আছে।

এটি 4K ডলবি ভিশন সাপোর্ট করে 30 fps পর্যন্ত। ফলে দুর্দান্ত ছবি, সিনেমাটিক মোড পাওয়া যাবে। এই ফোনের আসল দান 1,79,900 টাকা হলেও এটি 1,63,990 টাকায় এখন কেনা যাবে। ডিল দেখুন এখানে। 

আরও পড়ুন: Amazon Prime Days Sale: স্মার্টফোনে 40% পর্যন্ত ছাড়! পছন্দসই ফোন এবার বাজেটে, সেল শুরুর আগেই জানুন সমস্ত খুঁটিনাটি

iPhone 14 Pro Max

এই Apple -এর সব থেকে শক্তিশালী iPhone। এখানে যেমন 6.7 ইঞ্চির একটি সুপার রেটিনা XDR ডিসপ্লে আছে তেমনই ফাটাফাটি ছবি তোলার জন্য আছে 48 মেগাপিক্সেলের একটি মেইন ক্যামেরা। এটি গ্রাহকরা স্পেস ব্ল্যাক, ডিপ পার্পল এবং সোনালি ও সিলভার রঙে কিনতে পারবেন। ডিল দেখুন এখানে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :