পিক্সাল 3 য়ের টেক্সট মেসেজ গায়েব হয়ে জাওয়ার সমস্যার ওপরে গুগল কাজ করছে, খুব তাড়াতাড়ি এটি ফিক্স করা হবে

Updated on 16-Nov-2018
HIGHLIGHTS

সম্প্রতি পিক্সাল 3 ফোনএর কিছু ইউজার্সরা এই ডিভাইসের টেক্স মেসেজ গায়েব হয়ে জাওয়ার সমস্যার কথা জানিয়েছিল আর গুগল এটি তাড়াতাড়ি ফিক্স করার কাজ করছে

অক্টোবর মাসে গুগল পিক্সাল 3 ফোনটি লঞ্চ করার পরে এই ডিভাইসটি নিয়ে বেশ কিছু সমস্যার কথা শোনা গেছে, এর মধ্যে ছবি সেভ না হওয়া, মেমারি ম্যানেজমেন্ট সমস্যা, ডিভাইস শাট ডাউন হয়ে যাওয়া আর অন্য একটি নচ দেখার সমস্যা আছে।

আর এবার পিক্সাল 3 ফোনটি আরও একটি নতুন সমস্যার সম্মুখীন হয়েছে, কিছু ইউজার্সরা এই ডিভাইসে টেক্স মেসেজ গায়েব হয়ে জাওয়ায়র মতন সমস্যার সম্মুখীন হয়েছে। Android Police য়ের রিপোর্ট অনুসারে কয়েকজন পিক্সাল 3 ইউজার্সদের SMS আর চ্যাট হিস্ট্রি গায়েব হয়ে যাওয়ার সমস্যা দেখা গেছে।

Rediit য়ের কিছু ইউজার্স জানিয়েছেন যে এই সমস্যা গুগল নভেম্বর সিকিউরিটি আপডেট দেওয়ার পরে শুরু হয়েছে, আর কেউ কেউ বলেন যে গতমাস থেকেই এই সমস্যা দেখা গেছে। আর এই সমস্যা অ্যান্ড্রয়েড মেসেজ অ্যাপে দেখা গেছে।

গুগল এই সমস্যার ওপরে কাজ করা শুরু করে দিয়েছে, কোম্পানির স্পোকপার্সেন জানিয়েছেন যে ,”আমাদের কিছু পিক্সাল 3 ডিহাইসের SMS/MMS য়ে বাগ দেখা গেছে আর এটি তাড়াতাড়ি ফিক্স করা হবে”।

9to5Google অনুসারে, কিছু ইউজার্সরা তাদের আগের ভার্সানের অ্যান্ড্রয়েড মেসেজ অ্যাপে গিয়ে হারিয়ে যাওয়া মেসেজ রিকভার করতে পেরেছে। আর এর জন্য গুগল পিক্সাল 3 র সেটিংসে গিয়ে অ্যাপ অ্যান্ড নোটিফিকেশান অপশানে যেতে হবে আর সেখানে অ্যাপের ইনফোতে যেতে হবে আর সেখানে মেনু বটনে গিয়ে ইনফোতে যেতে হবে আর সেখানে মেনু বাটনে ট্যাপ করে আপডেট আনইন্সটল করতে হবে।

Connect On :