এবার Google Pixel 2 ফোন আর বিক্রি করা হবে না

Updated on 04-Apr-2019
HIGHLIGHTS

Google Pixel 2 আর Pixel 2 XL ফোন দুটিকে কোম্পানি ডিস্কন্টিনিউ করেছে আর এবার এই ফোন দুটি আর বিক্রি করা হবে না

Google Pixel 2 আর Pixel 2 XL ফোন দুটি কোম্পানি দোকান থেকে সরিয়ে দিয়েছে আর মনে হচ্ছে যে এই ফোনটির সময় শেষ হয়েছে। আর এটি অবাক করার খবর নয় কারন এই ফোনটি কোম্পানি 2017 সালের অক্টোবড় মাসে লঞ্চ করেছিল। আর এর আগে গত কয়েক মাসে সেকন্ড পিক্সাল জেনারেশানের ফোনের দাম আর সেই বিষয়ে খবর আশা শুরু হয়েছিল আর এবার Pixel 3a আর 3a XL লঞ্চ করার বিষয়ে গুজব আশা শুরু হয়েছে।

Pixel 2 ফোনে দারুন ছবি তোলা যায় আর এই ফোনে ইমেজ প্রসেসিং সফটোয়্যারের পরিবর্তন ভাল করে বোঝা যায়। আর এই ফোনে দারুন অ্যাক্টিভ এজ আছে আর যা গুগল অ্যাসিস্টেন্সের ট্রিগার করার জন্য সাইডে স্কোজ করার অনুমতি দেয়।

আপনার কাছে যদি Pixel 2 জেনারেশানের ফোন ইউজার হন তবে আপনার নিরাশ হওয়ার নেই কারন এই ফোনটি আরও এক বছর অ্যান্ড্রয়েডের নতুন ভার্শানের আপডেট দেবে।

Pixel 2 আর Pixel 2 XL দুটি ফোনে স্ন্যাপড্র্যাগন 835 চিপসেট আছে। Pixel 2 ফোনে আর Pixel 2 Xl ফোনে 12MP র রেয়ার ক্যামেরা আছে আর যা f/1.8 অ্যাপার্চার যুক্ত, ডুয়াল পিক্সাল অটোফোকাস আর অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশান যুক্ত। আর এদের ফ্রন্টে 8MP র সেলফি ক্যামেরা আছে। Google এই ফোনে POLED ডিসপ্লে দিয়েছে। Google Pixel 2 তে 5ইঞ্চির ফুল HD ডিসপ্লে আছে আর সেখানে Pixel 2 Xl ফোনে 6 ইঞ্চির কোয়াড HD+ OLED ডিসপ্লে দেওয়া হয়েছে।

ভায়াঃ

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :