গুগল পিক্সাল আর নেক্সাস ডিভাইসের জন্য জানুয়ারি সিকিউরিটি আপডেট দিল

Updated on 04-Jan-2018
HIGHLIGHTS

এখন দুটি পেজ লেভেল পাওয়া যাচ্ছে, 1 জানুয়ারি 2018তে 20টি বাগ ফিক্স এর মধ্যে আছে, আর সেখানে 5 জানুয়ারি 2018 লেভেলে আরও 18টি ফিক্সেজ আছে

নতুন বছর আর নতুন মাসের শুরতেই গুগ্ল নেক্সাস আর পিক্সাল ডিভাইসের জন্য লেটেস্ট অ্যান্ড্রয়েড সিকিউরিটি আপডেট দিয়েছে। প্রথমে কোম্পানি ইউজুয়াল ফ্যাক্ট্রি ইমেজার বানিয়েছে আর সম্পূর্ণ OTA জিপ ফাইল ডাউনলোড করেছে আর আপনি যদি এই আপডেটটি ডাউনলোড করতে অত্যন্ত্য আগ্রহী হন তবে তা ডাউনলোড করতে পারেন।

তবে এর থেকে কিছুক্ষণ অপেক্ষা করা ভাল বা আপডেট্টি সম্পূর্ণ ভাবে ওভার দ্যা আউট আসতে কিছুদিন সময় লাগবে। এই আপডেটটি খুব তাড়াতাড়ি লেটেস্ট সিকিউরিটি পেজের সঙ্গে পাওয়া যাবে।

এখন দুটি পেজ লেভেল পাওয়া যাচ্ছে, 1 জানুয়ারি 2018তে 20টি বাগ ফিক্স এর মধ্যে আছে, আর সেখানে 5 জানুয়ারি 2018 লেভেলে আরও 18টি ফিক্সেজ আছে। আপনি যদি নেক্সাস বা পিক্সাল ডিভাইসের ব্যবহার করেন তবে আপনি খুব তাড়াতাড়ি নতুন 46টি নতুন ফিক্সেজ পাবেন।

সম্প্রতি Nokia 2 এর জন্যও অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর খবরের সত্যতা জানানো হয়েছিল।

Nokia 2 ফোনটি অক্টোবর মাসের শেষে HMD গ্লোবালের ল্যাবেস্ট এন্ড স্মার্টফোন হিসাবে লঞ্চ হয়েছিল। এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড 7.1.1 নৌগাটের সঙ্গে গত মাসে কিছু বাজারে পাওয়া শুরু হয়েছে।

সোর্সঃ 

Connect On :