Google Pixel 9 Pro XL ফোন থাকবে 16GB RAM, লঞ্চের আগই দাম ফাঁস!

Updated on 09-Aug-2024
HIGHLIGHTS

Google Pixel 9 Series এর স্মার্টফোন লঞ্চের আগেই চর্চায় রয়েছে

একটি লেটেস্ট লিক Pixel 9 Pro XL ফোনের স্পেসিফিকেশন প্রকাশ হয়েছে

ফটোগ্রাফির ক্ষেত্রে গুগল পিক্সেল 9 প্রো এক্সএল ফোনে সেলফি তোলার জন্য 42MP ক্যামেরা থাকতে পারে

Google Pixel 9 Series এর স্মার্টফোন লঞ্চের আগেই চর্চায় রয়েছে। সিরিজের লঞ্চ হওয়ার আগেই আপকামিং স্মার্টফোনের স্পেসিফিকেশন প্রায় দিন লিক হচ্ছে। এখন একটি লেটেস্ট লিক Pixel 9 Pro XL ফোনের স্পেসিফিকেশন প্রকাশ হয়েছে। পিক্সেল ফোনটি 16 জিবি পর্যন্ত RAM এবং 512 জিবি পর্যন্ত স্টোরেজ সহ আসবে বলে জানা গেছে। আসুন আপকামিং ফোনের বিষয় বাকি তথ্য জেনে নেওয়া যাক।

Pixel 9 Pro XL স্মার্টফোনের তথ্য লিক

গুগল পিক্সেল 9 প্রো এক্সএল এর স্পেসিফিকেশন লঞ্চের আগে আবারও লিক হয়েছে। এবার ফোনের বেশিরভাগ স্পেসিফিকেশন প্রকাশ হয়ে গেছে। টিপস্টার MysteryLupin সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X (টুইটার) এ একটি পোস্ট শেয়ার করেছে। পোস্টে গুগল পিক্সেল ফোনের আসল ছবি এবং স্পেসিফিকেশন দেখা যেতে পারে।

টিপস্টার অনুযায়ী পিক্সেল 9 প্রো এক্সএল ফোনে 6.8-ইঞ্চির OLED ডিসপ্লে দেওয়া যেতে পারে। এটি 2992×1344 পিক্সেল রেজোলিউশন সহ আসবে বলে জানা গেছে। এছাড়া এতে গরিল্লা গ্লাস ভিকটস 2 এর প্রোটেকশন ডিসপ্লে থাকতে পারে।

আরও পড়ুন: 108MP সহ সস্তা Infinix Note 40X 5G ফোনের প্রথম সেল আজ, বাম্পার ছাড়ে ফোন কেনার সুযোগ

AI ফিচার দেওয়া হবে গুগল পিক্সেল 9 প্রো এক্সএল ফোনে

Gemini AI ফিচারও আপকামিং ফোনে দেওয়া হবে। ফোনটি গুগলের নিজস্ব চিপসেট গুগল টেনসর জি4 প্রসেসরে কাজ করবে এবং এর সাথে থাকবে টাইটান এম2 সিকিউরিটি চিপ। 16 জিবি RAM এবং 128 জিবি স্টোরেজ দেওয়া যেতে পারে। স্টোরেজটি বাড়িয়ে 512জিবি পর্যন্ত এক্সটেন্ড করা যাবে।

ফটোগ্রাফির ক্ষেত্রে পিক্সেল 9 সিরিজের এই ফোনে সেলফি তোলার জন্য 42MP ক্যামেরা থাকতে পারে। ফোনের মেইন সেন্সর 50MP থাকবে। যার সাথে 48MP আল্ট্রা ওয়াইড সেন্সর পেয়ার করা যেতে পারে। এছাড়া ফোনে তৃতীয় ক্যামেরা 48MP জুম লেন্স হতে পারে। এটি 5X জুম সাপোর্ট করবে বলে আশা করা হচ্ছে। টিপস্টার এর তরফে আপকামিং ফোনের ব্যাটারি সম্পর্কে কিছু বলা হয়েনি।

আপকামিং গুগল পিক্সেল 9 প্রো এক্সএল ফোনের দাম কত হবে

টিপস্টার ফোনের অনুমানিত দাম 1099 ডলার (প্রায় 92,000 টাকা) হতে পারে।

আরও পড়ুন: Jio-Airtel এর চিন্তা বাড়াল BSNL, মাত্র 108 টাকায় 60 দিনের ভ্যালিডিটি, ডেটা এবং কলিং

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :