Google Pixel 8 এবং Pixel 8 Pro এর ক্যামেরা ডিটেল লিক, নতুন ফোনে থাকবে দুর্ধর্ষ ফিচার

Google Pixel 8 এবং Pixel 8 Pro এর ক্যামেরা ডিটেল লিক, নতুন ফোনে থাকবে দুর্ধর্ষ ফিচার
HIGHLIGHTS

Google Pixel 8 এবং Pixel 8 Pro দুটি স্মার্টফোনের ক্যামেরা হাই-রেজোলিউশন সেন্সর সহ আসতে পারে

এই দুটি ফোনেই Tensor G3 প্রসেসর থাকতে পারে

দুটি ফোনে Samsung ISOCELL GN2 সেন্সর দেওয়া যেতে পারে

Google এর আপকামিং পিক্সেল ফোন নিয়ে অনলাইনে বেশ কয়েকদিন ধরেই খবর রয়েছে। গুগল পিক্সেল 8 সিরিজের আওতায় দুটি স্মার্টফোন Pixel 8 এবং Google Pixel 8 Pro ফোন আনা হবে। আবার একটি নতুন লিকে এই দুটি ফোনের ক্যামেরা ডিটেল ফাঁস হয়েছে। তবে আসুন জেনে নেওয়া যাক দুটি ফোনে কেমন থাকবে ক্যামেরা ফিচার।

সামনে আসা রিপোর্ট বলা হচ্ছে যে Google Pixel 8 এবং Pixel 8 Pro দুটি স্মার্টফোনের ক্যামেরা হাই-রেজোলিউশন সেন্সর সহ আসতে পারে। এই দুটি ফোনেই Tensor G3 প্রসেসর থাকতে পারে। দুটি ফোনে Samsung ISOCELL GN2 সেন্সর দেওয়া যেতে পারে, যা পুরানো মডেলের তুলনায় একটি বড় আপগ্রেড হবে।

আরও পড়ুন: কিশোর মনের কথা ভেবে নয়া উদ্যোগ ভারত সরকারের, ব্যান হবে 3 ধরনের গেম

দুটি ফোনেই Samsung GN1 সেন্সর এর সাথে 50 মেগাপিক্সেল এর সেন্সর দেওয়া হয়েছে। এই  সেন্সর 1.4μm পিক্সেল এবং 1/1.12 ইঞ্চি অপটিক্যাল সহ আসবে। এটি GN1 এর তুলনায় 35 শতাংশ বেশি ফাস্ট লাইট ক্যাপচার করতে পারবে। এর সাহায্যে 8K 30fps ভিডিওও রেকর্ডিং করা যেতে পারে।

অন্য একটি রিপোর্ট অনুযায়ী, পিক্সেল 8 প্রো ফোনে আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল ক্যামেরা দেওয়া যেতে পারে। এতে 64MP Sony IMX787 ক্যামেরা দেওয়া যেতে পারে, যা অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) এর সাথে আসে। সেলফি ক্যামেরা হিসাবে, দুটি ফোনে 11 মেগাপিক্সেল সেন্সর দেওয়া যেতে পারে। Pixel 8 Pro তেও 5X অপটিক্যাল টেলিফটো ক্যামেরা দেওয়া হবে।

Pixel8

আরও পড়ুন: iPhone 15 সিরিজ নিয়ে ফের হইচই! আকাশছোঁয়া দাম হবে কোন কোন মডেলের?

গুগল এর ফোনে অ্যাডাপটিভ টর্চ থাকতে পারে। এতে ক্যাপচার মোডও দেওয়া যেতে পারে। সিনেমাটিক মোড সহ এই ফোনগুলিতে সিনেমাটিক মোড সহ ব্লার লেভেল সিলেকশন ফিচারও থাকতে পারে। পিক্সেল 8 প্রো ফোনে থার্মোমিটার সেন্সর দেওয়া যেতে পারে, যা FIR Melexis MLX90632 হবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo