Google Pixel 8 Pro Images Leaked: গুগলের আগামী ফোনের লাইভ ছবি ফাঁস অনলাইনে! ট্রিপল ক্যামেরা সহ আর কী কী থাকছে?

Google Pixel 8 Pro Images Leaked: গুগলের আগামী ফোনের লাইভ ছবি ফাঁস অনলাইনে! ট্রিপল ক্যামেরা সহ আর কী কী থাকছে?
HIGHLIGHTS

Google Pixel 8 Pro ফোনটির ছবি ফাঁস

এই ফোনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা

ফাস্টবুট ডিসপ্লে থাকবে এখানে

Google Pixel 8 Pro ফোনের লাইভ ছবি ফাঁস হয়ে গেল অনলাইনে। Droid Life -এর একটি রিপোর্ট অনুযায়ী এক রেডইট ব্যবহারকারী এই ফোনের একাধিক ছবি সেখানে পোস্ট করেছেন। তাঁর পোস্ট করা Google Pixel 8 Pro ফোনের ছবি থেকে ফোনটির রিয়ার এবং ফ্রন্ট প্যানেল কেমন হবে সেটা জানা গিয়েছে। 

এই ফোনের যে ছবি ফাঁস হয়েছে সেখান থেকে জানা গিয়েছে এখানে গ্রাহকরা 12 GB Samsung LPDDR5 RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ পাবেন। এই ফোনের ডিসপ্লেতে রিপ কারেন্ট শব্দটি লেখা ছিল বুটলোডারে।

 

এই ফোনের ব্যাক প্যানেলে অন্যদিকে একাধিক স্টিকার দেখা যায়। এই স্টিকারে লেখা ফোনগুলো কেবল মাত্র টেস্ট বা ইভালুয়েশনের জন্য। এটি এখনও FCC এর দ্বারা অথোরাইজড হয়নি। এই ফোনের ছবি দেখেই বোঝা যাচ্ছে যে এটা কেবল মাত্র কোম্পানির অভ্যন্তরীণ ব্যবহারের জন্য এবং ফোনটির উন্নতির কাজের ব্যবহারের জন্য। 

Google Tensor G2 কে ক্লাউড রিপার নাম দেওয়া হয়েছে। একই সঙ্গে এটাকে GS 201 বলা হচ্ছে। অনুমান করা হচ্ছে Google Pixel 8 এবং Pixel 8 Pro ফোন দুটিতে Tensor G3 প্রসেসর থাকবে। যেটার কোডনেম জুমা দেওয়া হয়েছে। এমনটাই রিপোর্টে জানানো হয়েছে।

আরও পড়ুন: OnePlus Nord 3 India Launch: ক্যামেরা থেকে ব্যাটারি সবেতেই চমক! আজই আসছে ওয়ানপ্লাসের ফোন, লঞ্চের আগেই জানুন দাম সহ ফিচার

এই ফোনের যে টেস্ট ডিভাইসের ছবি ফাঁস হয়েছে সেখানে জানা গিয়েছে এই Tensor G3 প্রসেসরের নাম হবে Zuma। 

এই ফোনের রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা থাকবে। Pixel 8 Pro ফোনটিতে প্রাইমারি ক্যামেরায় 50 মেগাপিক্সেলের একটি সেন্সর থাকবে। সঙ্গে 64 মেগাপিক্সেলের একটি আল্ট্রা ওয়াইড ক্যামেরা এবং একটি 5 গুণ টেলি ফটো লেন্স থাকবে। 

Pixel 8 Pro Images Leaked

অ্যান্ড্রয়েড অথরিটির একটি রিপোর্টে জানানো হয়েছে Pixel 8 সিরিজের ফোনে Samsung ISOCELL GN2 সেন্সর থাকবে পারে। GN2 সেন্সর ISOCEL GN 1 -এর তুলনায় জড়ো এবং 35% বেশি লাইট ক্যাপচার করতে সক্ষম। এখানে 8K ভিডিও রেকর্ড করা যায়। 

এখানে তাছাড়া উন্নতমানের টাইম অব ফ্লাইট পাওয়া যাবে। অ্যান্ড্রয়েড অথরিটি জানিয়েছে এই নতুন ফোনে 8X8 TOF VL53L8 থাকবে। যার সাহায্যে এই ফোন দিয়ে আরও ভালো করে অটোফোকাস করা সম্ভব। 

আরও পড়ুন: Nothing Phone (2) Design Revealed: লঞ্চের আগেই প্রকাশ্যে এল Glyph ইন্টারফেস সহ ডিজাইন, নাথিং ফোনে থাকছে আর কোন চমক?

যে ছবি শেয়ার করা হয়েছে সেখানে দেখা গিয়েছে এই ফোনে টেম্পারেচার সেন্সর থাকবে । 91 মোবাইলের রিপোর্ট অনুযায়ী এই থার্মোমিটার সেন্সর দিয়ে মানব দেহের তাপমাত্রা মাপা যাবে। কেবল মানুষ না, যে কোনও জিনিসের তাপমাত্রা মাপা যাবে। তবে এই সেন্সর কেবল 8 Pro মডেলে থাকবে বলে মনে করা হচ্ছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo