Google এর বড় ঘোষণা, iPhone 15 কে টেক্কা দিতে এই দিন লঞ্চ হবে Pixel 8 Series, লিক হল ফোনের ছবি

Google এর বড় ঘোষণা, iPhone 15 কে টেক্কা দিতে এই দিন লঞ্চ হবে Pixel 8 Series, লিক হল ফোনের ছবি
HIGHLIGHTS

Google ঘোষনা করে দিয়েছে যে কোম্পানির বার্ষিক Pixel ইভেন্ট আগামী অক্টোবর মাসের 4 তারিখে অনুষ্ঠিত হবে

গুগল এই ইভেন্টে Pixel 8, Pixel 8 Pro এবং Pixel Watch 2 সহ Pixel Buds A series এবং Pixel Buds Pro এর নতুন ভার্সনও লঞ্চ করতে পারে

ইভেন্টে ঘোষনার একদিন আগেই Google তার গুগল স্টোর ওয়েবসাইটে ভুল করে Pixel 8 Pro ফোনের ছবি শেয়ার করে দেয়

Google Pixel 8 Pro launch date: টেক জয়েন্ট কোম্পানি Google আইফোন নির্মাতা সংস্থা Apple কে টেক্কা দিতে নতুন Pixel Series আনছে। iPhone 15 সিরিজের পর গুগল তার বড় ইভেন্ট ঘোষণা করেছে। এই ইভেন্টে কোম্পানি তার নতুন Pixel smartphones লঞ্চ করতে পারে। যার মধ্যে Pixel 8, Pixel 8 Pro এবং Pixel Watch 2-ও চালু করা যেতে পারে। আসুন জেনে নেওয়া যাক Google Pixel ইভেন্টে কী হতে চলেছে বিশেষ…

কবে হবে Google Pixel ইভেন্ট

গুগল ঘোষনা করে দিয়েছে যে কোম্পানির বার্ষিক Pixel ইভেন্ট আগামী অক্টোবর মাসের 4 তারিখে অনুষ্ঠিত হবে। গত বছরের মতোই এবারও ইভেন্টি নিউইয়র্কে আয়োজিত হবে। ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা 7.30 টায় YouTube এবং Google ওয়েবসাইটে লাইভ দেখা যাবে।

বলে দি যে গুগল এই ইভেন্টে Pixel 8, Pixel 8 Pro এবং Pixel Watch 2 সহ Pixel Buds A series এবং Pixel Buds Pro এর নতুন ভার্সনও লঞ্চ করতে পারে। iPhone 15 series লঞ্চের কিছুদিন পরেই Google Pixel 8 লঞ্চ করবে, যা Apple কে কড়া প্রতিযোগিতা দিতে চলেছে।

https://youtube.com/watch?v=KBQJPg0Vk9g%26t

আরও পড়ুন: Moto G84 5G ফোনের দাম লঞ্চের আগেই হল ফাঁস, কত বাজেট প্রাইস আসবে এই সস্তা 5G ফোনটি?

Google Pixel 8 Pro ফোনে কী থাকবে বিশেষ

ইভেন্টে ঘোষনার একদিন আগেই Google তার গুগল স্টোর ওয়েবসাইটে ভুল করে Pixel 8 Pro ফোনের ছবি শেয়ার করে দেয়। তবে সেই ছবি কিছুক্ষন পরেই সরিয়ে নেয় কোম্পানি।

Pixel 8 সিরিজের ডিজাইন Pixel 7 সিরিজের মতোই হবে। ওয়েবসাইটে শেয়ার করা ছবি অনুযায়ী, ফোনটি Porcelain color অপশনে আসতে পারে।

Google Pixel 8 pro

ছবিতে একজন ব্যক্তি হাতে ফোন নিয়ে কথা বলতে দেখা যাচ্ছে। ছবিতে দেখা ফোনটি একটি বড় পিল শেপের ক্যামেরা মডিউলের সাথে রয়েছে, যা দেখে মনে হচ্ছে ডিভাইসটি Pixel 8 Pro হতে চলেছে।

ক্যামেরা মডিউলের সাথে LED Flash এবং একটি সেন্সরও রয়েছে।

আরও পড়ুন: Apple iPhone 15 Lunch event: আগামী মাসেই লঞ্চ হবে নতুন আইফোন 15 সিরিজ, 10টি পয়েন্ট জানুন কী নতুন চমক থাকবে ইভেন্টে

Pixel event invites also just went out. We are descending into the most fun time of the year pic.twitter.com/RZfpm4u6OZ

— Marques Brownlee (@MKBHD) August 30, 2023

Google Pixel 8 Pro স্পেসিফিকেশন কী থাকবে

পিক্সেল 8 সিরিজের কথা বললে, আপকামিং ফোনটি Pixel 7 সিরিজের ডিজাইন ফলো করতে পারে। যদিও কোম্পানি Pixel 8 Pro ফোনে কার্ভড ডিসপ্লের পরিবর্তে ফ্ল্যাট ডিসপ্লে দিতে পারে। পিক্সেল 8 সিরিজে একই ক্যামেরা মডিউল দেখা যেতে পারে।

আপকামিং পিক্সেল স্মার্টফোনে Tensor G3 chipset থাকতে পারে বলে আশা করা হচ্ছে। কোম্পানি তার বেস মডেলে পুরানো ক্যামেরা কোয়ালিটি অফার করতে পারে, তবে Pro Model-এ নতুন ক্যামেরা সেন্সর থাকতে পারে বলে আশা করা হচ্ছে। বলে দি যে Pixel স্মার্টফোন তার দুর্দান্ত ক্যামেরা কোয়ালিটির জন্য় ইউজারদের মধ্যে জনপ্রিয়।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo